নয়াদিল্লি স্টেশনে যুবতীর সঙ্গে কুকর্মের অভিযোগ রেল কর্মীদের বিরুদ্ধে

দেশের রাজধানী নয়াদিল্লিতে(New delhi) মহিলাদের নিরাপত্তা নিয়ে ফের উঠল প্রশ্ন। স্টেশনের মধ্যেই এক যুবতীর সঙ্গে কুকর্ম করার অভিযোগ উঠল রেল কর্মীদের(Rail Worker) বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার(Arrest) করা হয়েছে অভিযুক্ত ৪ জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে দিল্লির (New Delhi) এক রেল স্টেশনের ইলেকট্রিক্যাল মেনটেন্যান্সের স্টাফ রুমে দুই রেলকর্মীর যৌন লালসার শিকার হন ৩০ বছরের যুবতী। ঘরের মধ্যে দুজন যখন জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করছিল, বাকি দু’জন বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল। যুবতীর সঙ্গে কুকর্মের জেরে ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে। এই চারজন হলেন, সতীশ কুমার (৩৫), বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ মীনা (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)। প্রত্যেকেই এরা রেলের ইলেকট্রিক বিভাগের কর্মী। অভিযুক্তদের ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় রেলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

এপ্রসঙ্গে রেলের ডিসিপির জানান, “গত ২২ জুলাই ভোর ৩টে বেজে ২৭ মিনিট নাগাদ একটা ফোন আসে আমাদের কাছে। ফোনের ওপার থেকে এক যুবতী জানান স্টেশনের একটি ঘরে নিয়ে গিয়ে দু’জন তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করে। এরপর তদন্ত শুরু হয়।” যুবতী আরও জানান, অভিযুক্তদের আগে থেকেই চিনতেন তিনি। আসলে গত এক বছর স্বামীর থেকে আলাদা থাকতেন ওই যুবতী। তাঁর বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এরই মধ্যে এক কমন বন্ধুর মাধ্যমে অভিযুক্তদের মধ্যে একজনের সঙ্গে আলাপ হয় তাঁর। যিনি তাঁকে রেলে চাকরির বন্দোবস্ত করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সূত্রেই গত ২১ জুলাই ওই ব্যক্তিকে ফোন করেছিলেন যুবতী। নিজের ছেলের জন্মদিনের পার্টিতে যুবতীকে আমন্ত্রণও জানান ওই অভিযুক্ত। অভিযোগ, রাত সাড়ে ১০টা নাগাদ যুবতীকে গাড়িতে তুলে নিয়ে স্টেশনে পৌঁছে যান তিনি। কিন্তু সেখানে তাঁর জন্য যে এমন বিপদ অপেক্ষা করে আছে, টেরও পাননি যুবতী। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি ও ৩৪২ ধারাইয় মামলা দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে।


Previous articleনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন! কী জানালেন পার্থ
Next articleকলকাতা বিমান বন্দরে সিআইএসএফ জওয়ানের অস্বাভাবিক মৃত্যু