কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে না ভারতীয় মহিলা দল : সূত্র

তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে কোন রকম ঝুঁকি নিতে চাইছে ভারতের প্রমিলা ব্রিগেড।

বৃহস্পতিবার রাতে কমনওয়েলথ গেমসের (Commonwealth Games 2022) উদ্বোধন। সেই উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে না ভারতের মহিলা ক্রিকেট দল (India Women’s Team)। কারণ হিসাবে এক সর্বভারতীয় সংবাদসংস্থা জানাচ্ছে, শুক্রবার সকালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে  কমনওয়েলথ গেমসের প্রথম ম্যাচ রয়েছে ভারতের, সেই কারণেই উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে না হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানাদের। কারণ সেই ম‍্যাচের আগে কোন ঝুঁকি নিতে চায়না টিম ইন্ডিয়া।

কমনওয়েলথ গেমসের প্রথমে ম‍্যাচে ভারতের মুখোমুখি অস্ট্রেলিয়া। এই মুহূর্তে দুরন্ত ধারাবাহিকতার দেখাচ্ছে তারা। এমনকি চলতি বছর একদিনের বিশ্বকাপে একটিও ম্যাচ না হেরে চ্যাম্পিয়ন হয়েছেন মহিলা অজি দল। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে কোন রকম ঝুঁকি নিতে চাইছে ভারতের প্রমিলা ব্রিগেড। সেই কারণেই উদ্বোধনী অনুষ্ঠানে না আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান হয়েছে।

এদিকে প্রথম ম‍্যাচে নামার আগে ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর বলেন,” আমরা একটা করে ম্যাচ ধরে এগোব। এখন শুধু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচের কথা ভাবছি। অন্য কোনও দিকে নজর নেই। শ্রীলঙ্কা সফরে দলের সবাইকে নিয়ে একটা মিটিং করি। সেখানে দলকে জিজ্ঞাসা করি, আমাদের কীভাবে খেলা উচিত। সেই সময় পূজা বস্ত্রকার খুব ভাল উত্তর দেয়। ও বলেছিল, খুনে মেজাজে খেলব। এখন আমরা সে ভাবেই খেলার চেষ্টা করছি।”

আরও পড়ুন:India Team: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতে বিশেষ বার্তা ধাওয়ানের, পোস্ট বিসিসিআইয়ের

 

Previous articleদায় কেন্দ্রকেও নিতে হবে! তৃণমূল মানুষের কাছে দায়বদ্ধ কোনও নেতার কাছে নয়: অভিষেক
Next articleসহকর্মী ভেবে লজ্জিত, মন্ত্রিসভা-দল থেকে পার্থকে অপসারণের পর প্রতিক্রিয়া ফিরহাদের