India Team: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতে বিশেষ বার্তা ধাওয়ানের, পোস্ট বিসিসিআইয়ের

ধাওয়ানের পাশাপাশি বার্তা দেন কোচ রাহুল দ্রাবিড়ও।

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে একদিনের সিরিজে জয় আগেই নিশ্চিত করেছিল ভারত (India)। বুধবার তৃতীয় একদিনের ম্যাচেও ক‍্যারিবিয়ানদের পরাজিত করল শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) দল। শেষ ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে টিম ইন্ডিয়া জিতল ১১৯ রানে। সিরিজের ফলাফল ৩-০। আর এই জয়ের ফলে অধিনায়ক হিসাবে নতুন নজির গড়লেন শিখর ধাওয়ান। পিছনে ফেলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদের। ভারতের প্রথম অধিনায়ক হিসাবে একদিনের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ক্যারিবিয়ানদের চুনকাম করলেন তিনি। ম‍্যাচ শেষে এক আবেগঘন বার্তা ধাওয়ানের। যা পোস্ট করেছে বিসিসিআই। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ধাওয়ানের পাশাপাশি বিশেষ বার্তা দেন কোচ রাহুল দ্রাবিড়ও।

দ্রাবিড় বলেন,” তরুণ দল নিয়ে আমরা খেলতে এসেছিলাম। ইংল্যান্ড সিরিজে যারা খেলেছে তাদের অনেকেই এখানে ছিল না। তা সত্ত্বেও তোমরা যে ভাবে খেলেছ, চাপ সামলেছ, পেশাদারিত্ব দেখিয়েছ, দুটো হাড্ডাহাড্ডি ম্যাচে জিতেছ, সেটা অসাধারণ। শিখর, তুমি খুব ভাল খেলেছ এবং নেতৃত্ব দিয়েছ। প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ।”

এদিকে ম‍্যাচ শেষে ড্রেসিংরুমে ধাওয়ান বলেন,” যারা আমাদের প্রতিনিয়ত খেয়াল রেখেছে, সেই সমস্ত সাপোর্ট স্টাফকে ধন্যবাদ। সতীর্থদের প্রত্যেককে শুভেচ্ছা। ব্যাটিং হোক বা বোলিং, সব বিভাগে আমরা ভাল খেলেছি। সিরিজের আগেই আমরা আলোচনা করেছিলাম, একটা প্রক্রিয়া অনুসরণ করব। সেটাই করেছি। তোমরা তরুণ, একটা নির্দিষ্ট লক্ষ্য প্রত্যেকেরই রয়েছে। আজ তোমরা যে জায়গায় দাঁড়িয়ে, তার থেকে আগামীদিনে অনেক ভাল জায়গায় যাবে। সেই দিকে ইতিমধ্যেই এগোনো শুরু করে দিয়েছ। আমার বিশ্বাস, প্রত্যেকে অনেক দূর যাবে। কথা শেষ করার আগে আমি চাই সবাই একটু উঠে দাঁড়াও।” উঠে দাঁড়িয়ে ধাওয়ান বলেন আমরা কারা?’ বাকিরা চেঁচিয়ে বলে ওঠেন, ‘চ্যাম্পিয়ন্স।

আরও পড়ুন:ATK Mohunbagan: শহরে জুয়ান ফেরান্দো-হুগো বৌমোস

 

Previous article‘দ্রৌপদী’ ইস্যুতে সরগরম সংসদ, প্রকাশ্যে সোনিয়া-স্মৃতি সংঘাত
Next articleবিচারপতিদের আক্রমণ করার একটা সীমা আছে: ফের সংবাদ মাধ্যমকে ভর্ৎসনা শীর্ষ আদালতের