খুনের পরদিন অয়নের বাড়িতে তাঁর খোঁজে যায় বান্ধবী!হরিদেবপুর কাণ্ডে চাঞ্চল্যকর মোড়*

এখনও পর্যন্ত তদন্তের যা গতিপ্রকৃতি তাতে অয়নকে খুন করে প্রীতির ভাই। প্রীতি ও তার মায়ের প্ররোচনা ছিল বলে মনে করছে পুলিশ। খুনের পর অয়নের দেহ বাড়িতেই পড়েছিল

হরিদেবপুরে অয়ন মণ্ডল খুনের তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ত্রিকোণ প্রেমের জেরেই খুন হয়েছে অয়নকে। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এবার উঠে এসেছে আরও এক নতুন তথ্য। পুলিশ সূত্রে খবর, খুনের পরদিন অর্থাৎ একাদশীতে অয়নের বাড়িতে গিয়ে তার খোঁজ নেয় বান্ধবী প্রীতি জানা।

আরও পড়ুন: হরিদেবপুরের ছায়া চুঁচুড়ায়! প্রেমিকার বাবা-মায়ের মারে প্রাণ হারালেন যুবক

ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে অয়নের বান্ধবী প্রীতি জানা ও তার মা, ভাইয়ের দুই বন্ধু, পণ্যবাহী গাড়ির চালক। বান্ধবীর ভাই ও গাড়ির চালককে নিয়ে মগরাহাটে গিয়ে ঘটনার পুনর্নিমাণ করে পুলিশ। অয়নের বান্ধবীর ভাই নাবালক। তাই তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠানো হয়েছে। বাকী ৬ জনকে তোলা হয় আলিপুর আদালতে।

এখনও পর্যন্ত তদন্তের যা গতিপ্রকৃতি তাতে অয়নকে খুন করে প্রীতির ভাই। প্রীতি ও তার মায়ের প্ররোচনা ছিল বলে মনে করছে পুলিশ। খুনের পর অয়নের দেহ বাড়িতেই পড়েছিল। তারপর সে তার ২ বন্ধুকে ফোন করে ডাকে। তিনজন মিলে একটি প্লাস্টিকে দেহটিকে মুড়ে ফেলে। এরপর একটি ছোট লরিকে ডেকে ওই মৃতদেহ তোলে। সেটিকে মগরাহাটের এক নির্জন রাস্তার পাশে ফেলে দেওয়া হয়।

তবে সবচেয়ে চাঞ্চল্যকর যে তথ্য উঠে আসছে, তা হল খুনের পরদিন অয়নের বাড়িতে আসে তার বান্ধবী প্রীতি। সেখানে গিয়ে সে অয়নের মাকে বলে অয়নের খোঁজ পাচ্ছে না। অয়নের মা বলেন, “একাদশীর দিন ও আমাদের বাড়িতে এসেছিল। অষ্টমীর দিন ওরা দুজনের বেরিয়েছিল। তার আগে মাঝেমধ্যে বাড়িতেও আসতো। জুলাই মাসে অয়নের জন্মদিনেও এসেছিল।”

Previous articleআগামী বছর থেকে বায়ুসেনায় মহিলা ‘অগ্নিবীর’দের নিয়োগ শুরু, জানালেন এয়ার চিফ মার্শাল
Next articleপ্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন দীপক, দলে এলেন ওয়াশিংটন সুন্দর