সোনারপুর শু*টআউটে নিহত ১, ঘটনাস্থল থেকে উদ্ধার গু*লির খোল

শুক্রবার সেই বাড়িতে কেউ ছিলেন না। নিহত লাল্টু একাই ছিলেন। রাত সোয়া ১২টা নাগাদ বিশ্বজিৎ সরকার (Biswajit Sarkar) নামে এক বন্ধুর সঙ্গে কথা হয় তাঁর। তারপর আর কারও সঙ্গে যোগাযোগ হয়নি।

শুক্রবার গভীর রাতে সোনারপুরের কামরাবাদ (Kamrabad, Sonarpur) এলাকায় গুলিবিদ্ধ এক যুবকের র*ক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। নিহত যুবকের নাম লাল্টু হাজরা (Laltu Hazra)। তিনি কামরাবাদ এলাকায় এক বন্ধুর বাড়িতে থাকতেন বলে, পুলিশ সূত্রে জানা যায়। কিন্তু শুক্রবার সেই বাড়িতে কেউ ছিলেন না। নিহত লাল্টু একাই ছিলেন। রাত সোয়া ১২টা নাগাদ বিশ্বজিৎ সরকার (Biswajit Sarkar) নামে এক বন্ধুর সঙ্গে কথা হয় তাঁর। তারপর আর কারও সঙ্গে যোগাযোগ হয়নি। এরপর রাত দুটো নাগাদ বিশ্বজিৎ ফিরে তাঁর বন্ধুর র*ক্তাক্ত দেহ দেখে আঁতকে ওঠেন। ঘটনা জানাজানি হতেই শোকে ভেঙে পড়েছে লাল্টুর পরিবার।

নিহতের বন্ধুরা বলছেন দুর্গা পুজোর সময় অচেনা কয়েকজনের যুবকের সঙ্গে ঝামেলা বেঁধেছিল লাল্টুর। সেই সময় তাঁরা হুমকিও দিয়েছিলেন। স্থানীয়রা বলছেন বেশ কিছুদিন ধরেই এলাকায় কয়েকজন সন্দেহভাজনকে দেখা যায়। যদিও তাঁরাই সেই যুবক কিনা তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গু*লি এবং গু*লির খোল উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান।করা হচ্ছে খুব কাছ থেকে তাঁকে গু*লি করা হয়েছে। পরিবারের অভিযোগ, বন্ধুদের মধ্যেই কেউ এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Previous articleশুভেন্দুর বিরুদ্ধে মামলা অভিষেকের বাবার! ১ ডিসেম্বর আদালতে সশরীরে হাজিরার নির্দেশ
Next articleহাসিন জাহানকে নিয়ে কুরুচিকর পোস্ট শামির অনুগামীদের! পুলিশকে কড়া নির্দেশ আদালতের