শুভেন্দুর বিরুদ্ধে মামলা অভিষেকের বাবার! ১ ডিসেম্বর আদালতে সশরীরে হাজিরার নির্দেশ

শুভেন্দুর মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে সমাজে অমিত বন্দ্যোপাধ্যায়ের মানহানি হয়েছে। অমিতবাবুর দাবি, তাঁর পরিবারের অনেকে রাজনীতিতে থাকলেও তিনি সম্পূর্ণ ভিন্ন জগতের মানুষ। রাজনীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

ফের শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে মানহানি মামলা (Defamation Case) এবং সশরীরে তাঁকে আদালতে হাজির হওয়ার নির্দেশ। এবার তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)  বাবা অমিত বন্দ্যোপাধ্যায়ের (Amit Banerjee) দায়ের করা একটি মানহানির মামলায় আগামী ১ ডিসেম্বর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সশরীরে হাজির হতে হবে আলিপুর আদালতে। এমনই নির্দেশ দিয়েছে আদালত। যদিও এই রায়কে চ্যালেঞ্জ করে শুভেন্দু হাইকোর্টে যাবেন বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

এই মামলার মামলাকারী অমিত বন্দ্যোপাধ্যায়ের (Amit Banerjee) অভিযোগ, গত ২০ জুন সংবাদমাধ্যমের সামনে শুভেন্দু দাবি করেছিলেন, তিনি (অমিত বন্দ্যোপাধ্যায়) ১ হাজার কোটি টাকার মালিক। অমিতবাবুর দাবি, শুভেন্দু অসত্য এবং মিথ্যা অভিযোগ করছেন, কুৎসা, অপপ্রচার করছেন। অমিত বন্দ্যোপাধ্যায় আরও জনান, তিনি আগেই তাঁর আইনজীবী মারফত শুভেন্দুকে ক্ষমা চাওয়ার কথা বলে নোটিশ পাঠিয়েছিলেন। কিন্তু শুভেন্দু সেই নোটিশে কোনও সাড়া দেয়নি। তাই তিনি বিরোধী দলনেতার মিথ্যাচারের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন।

শুভেন্দুর মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে সমাজে অমিত বন্দ্যোপাধ্যায়ের মানহানি হয়েছে। অমিতবাবুর দাবি, তাঁর পরিবারের অনেকে রাজনীতিতে থাকলেও তিনি সম্পূর্ণ ভিন্ন জগতের মানুষ। রাজনীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। শুভেন্দু উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর মানহানি করেছেন, এই অভিযোগে তিনি আলিপুর মুখ্য বিচারবিভাগীয় আদালতে রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন। সেই মামলায় আগামী ১ ডিসেম্বর শুভেন্দুকে সশরীরে আদালত কক্ষে হাজির থাকার নির্দেশ জারি করেছেন বিচারক।

 

Previous articleসাঁতরাগাছি ব্রিজে যান নিয়ন্ত্রণের জেরে ভোগান্তির আশঙ্কা!