ঐন্দ্রিলার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক!

শনিবার রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। হাসপাতাল সূত্রের খবর, অভিনেত্রীর শারিরীক অবস্থা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরাও।

আরও পড়ুন:ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেললেন সব্যসাচী

জানা গেছে, শনিবার রাতে পর পর বেশ কয়েক বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। তাঁকে সিপিআর দেওয়া হয়েছে। এখনও ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী।যদিও সবরকম সাপোর্ট থাকা সত্ত্বেও তাঁর ক্রমেই অবস্থার অবনতি ঘটছে। যা নিয়ে চিন্তিত চিকিৎসকরাও।

শনিবার রাতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা।যদিও চিকিৎসকরা জানান, তাঁর অবস্থা স্থিতিশীল। অন্যদিকে ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে দেন। কেন তিনি ঐন্দ্রিলার পোস্ট ডিলিট করলেন, তা নিয়ে সকলেরই ধন্ধ তৈরি হয়। তবে তারপরই হাসপাতাল সূত্রে অভিনেত্রীর শারীরিক অবস্থা অবনতির কথা জানা যায়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে জানা যায় অভিনেত্রীর রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলা চোখ খুলছেন না। তাঁর সারা শরীর অসাড়। মুখের কোনও প্রতিক্রিয়া নেই। তার পর শনিবার সন্ধ্যা থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। সন্ধ্যায় এক বার ফের এর বার হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী। ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় তাঁর। তবে তার পরেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছিল হাসপাতাল।

Previous article‘হে আমার আগুন’, উৎপল সিনহার কলম
Next articleফুটবল নয়, কাতারে দাবার লড়াইয়ে বিশ্বকাপ অভিযান শুরু মেসি-রোনাল্ডোর