অঙ্কুশের ‘ভাত কাপড়ের’ দায়িত্বে ঐন্দ্রিলা ? জন্মদিনে এ কী কাণ্ড !

চলতি বছরেই আইনি বিয়ে সেরে নেওয়ার ইচ্ছে দুজনেরই। যদিও সামাজিক বিয়ে হবে ২০২৪- এ। তাই বছর খানেক আগে থাকতেই ভাত কাপড়ের দায়িত্ব স্পষ্ট করলেন যুগলে। সোশ্যাল মিডিয়ায় ভালবাসার বন্যা।

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) এবং অঙ্কুশ হাজরা (Ankush Hazra) টলিউডের বেশ চর্চিত জুটি। সম্প্রতি নিজেদের সিনেমার প্রমোশনে একাধিক রিলস বানিয়ে বেশ চমকে দিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। পয়লা বৈশাখে তাঁদের ‘ লাভ ম্যারেজ ‘(Love Marriage)। তবে বিয়ের আগেই ভাত কাপড়ের দায়িত্ব ভাগ নিয়ে আলোচনায় মগ্ন লাভ বার্ডস। শুক্রবার ঐন্দ্রিলার জন্মদিনে সরাসরি সেকথা বলে ফেললেন অঙ্কুশ (Ankush Hazra)। কী প্রতিক্রিয়া দিলেন ঐন্দ্রিলা(Oindrila Sen)?

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

৩১ মার্চ শুক্রবার ছিল অঙ্কুশের ঐন্দ্রিলার জন্মদিন।সকাল থেকেই ফ্যানদের ভালবাসা আর শুভেচ্ছার বন্যা তাঁদের ব্যক্তিগত এবং সমাজ মাধ্যমের ইনবক্স জুড়ে। প্রেমিক নিজেও প্রেমিকাকে ভালবাসা উজাড় করে দিয়েছেন। তবে একটি বিশেষ দাবিও জানিয়েছেন অঙ্কুশ। অভিনেতা লিখেছেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা তোমাকে। এইভাবেই যত্ন করে আগলে রাখবো তোমাকে। খুব ভাল থেকো আর হ্যাঁ আমার হয়ে থেকো। অনেক অনেক সফলতা পাও যাতে আমি আমার ভাত কাপড়ের দায়িত্ব তোমাকে দিতে পারি।” ব্যাস যেই না এই কথা শোনা সঙ্গে সঙ্গে পাল্টা রিয়্যাকশন এসেছে বার্থ ডে গার্লের তরফে। তিনি প্রশ্ন ছুঁড়েছেন সব দায়িত্ব কি তাঁর একার? ১৩ বছরের সম্পর্কে এইসব খুনসুটি নতুন কিছু নয়। যদিও ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক সম্পর্কে জড়িয়েছেন অঙ্কুশ। প্রকাশ্যে তা স্বীকারও করেছেন। তবে এবার চারহাত পাকাপাকি ভাবে এক হতে চলেছে। চলতি বছরেই আইনি বিয়ে সেরে নেওয়ার ইচ্ছে দুজনেরই। যদিও সামাজিক বিয়ে হবে ২০২৪- এ। তাই বছর খানেক আগে থাকতেই ভাত কাপড়ের দায়িত্ব স্পষ্ট করলেন যুগলে। সোশ্যাল মিডিয়ায় ভালবাসার বন্যা।

 

Previous articleসোমেই জেলা সফর মুখ্যমন্ত্রীর! চলছে জোরকদমে প্রস্তুতি
Next articleমালদহে সংঘাতে জাতীয় ও রাজ্য শিশু সুরক্ষা কমিশন, রাজ্যপালের দারস্থ হচ্ছেন সুদেষ্ণা