২০ এপ্রিল হুগলির নেতাদের নিয়ে কালীঘাটে বৈঠক মমতার

তৃণমূল সূত্রে খবর, ২০ এপ্রিল কালীঘাটে হুগলির নেতাদের নিয়ে বৈঠকে বসবেন মমতা। থাকতেন পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দিন ঘোষণা না হলেও রাজ্যে পঞ্চায়েত ভোটের বেশি দিন বাকি নেই। কোমর বাঁধছে সব রাজ্যনৈতিক দলই। বিপুল ভোটে বিধানসভা ভোটে জয়লাভ করলেও এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয় শাসকদল তৃণমূল (TMC)। বিশেষ করে যে সব জায়গায় দলের মধ্যে মতবিরোধীদরে খবর মিলছে বা যেখানে আগে BJP ভালো ফল করছে সেই সব জায়গার উপর নজর দিচ্ছেন খোদ তৃণমূল সভনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এর আগে বীরভূম (Birbhum) নিয়ে সাংগঠিক বৈঠক করেছেন তিনি। এবার নজর হুগলিতে। তৃণমূল সূত্রে খবর, ২০ এপ্রিল কালীঘাটে হুগলির (Hoogly) নেতাদের নিয়ে বৈঠকে বসবেন মমতা। থাকতেন পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

হুগলিতে বিজেপির একজনই সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু রিষড়া-সহ কয়েকটি জায়গায় গেরুয়া শিবির প্রায়ই গোলমাল বাধায়। এর সঙ্গে ছিল শাসকদলের নিজেদের মধ্যে মতবিরোধ। যদিও সেই সমস্যা এখন অনেকটাই কম। তবু, রিষড়ার সাম্প্রতিক হিংসার জেরে চিন্তায় প্রশাসন। এই পরিস্থিতিতে পঞ্চায়েত ভোট সুষ্ঠু ভাবে পরিচালক করতে চায় শাসকদল। সে জন্য দলের জেলার নেতাদের একজোট হয়ে কাজ করার বার্তা দিতে পারেন তৃণমূল সুপ্রিমো।

 

 

 

Previous articleপদ্মশ্রী গ্রহণ করে আপ্লুত রবিনা, আবেগে ভাসলেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক!
Next articleপ্রকাশ্যে ‘দেবী’, বিপাশা-করণের মেয়েকে শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়!