ডার্বিতে বড় জয় লাল-হলুদের, মোহনবাগানকে হারালো ৪-০ গোলে

মোহনবাগানের ঘরের মাঠে এদিন খেলতে নামে ইস্টবেঙ্গল। ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় ইস্টবেঙ্গলের।

ডার্বির রং লাল-হলুদ। এদিন অনুর্ধ্ব-১৭ যুব লিগের ডার্বিতে মোহনবাগানকে ৪-০ গোলে হারালো ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন গুরনাজ সিং, দীপু সর্দার, আলফ্রেড লালরিনপুইয়া, এবং দেবজিৎ রায়। এই তালিকায় আরও একটি গোল যুক্ত হতে পারত। কিন্তু অফসাইডের জন্য ওই গোল বাতিল হয়ে যায়। না হলে আজ পাঁচ গোল খেয়ে মাঠ ছাড়তে হতো সবুজ-ব্রিগেডকে।

মোহনবাগানের ঘরের মাঠে এদিন খেলতে নামে ইস্টবেঙ্গল। ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় ইস্টবেঙ্গলের। তাদের আগ্রাসী ফুটবলের সামনে প্রতিরোধ গড়ে তুলতে পারেনি মোহনবাগান রক্ষণ। শুরু থেকেই একের পর এক আক্রমণ চালায় ইস্টবেঙ্গল। লাল-হলুদের হয়ে প্রথম গোল করেন গুরনাজ সিং। ম‍্যাচের ২ মিনিটের পেনাল্টি থেকে লাল-হলুদকে এগিয়ে দেয় গুরনাজ। প্রথমার্ধের শেষে ১-০ গোলে এগিয়ে থাকে ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝড় তোলে লাল-হলুদ। তিন মিনিটের ঝড়ে তছনছ হয়ে যায় মোহনবাগান।ম‍্যাচের ৪৮ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে ২-০ করেন দীপু সর্দার। তার এক মিনিটের মাথায় আলফ্রেড লালরিনপুইয়া গোল করে লাল-হলুদকে ৩-০ এগিয়ে দেয়। এবং ম‍্যাচের ৫১ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে ৪-০ করেন দেবজিৎ রায়। এই তালিকায় আরও একটি গোল যুক্ত হতে পারত। কিন্তু অফসাইডের জন্য ওই গোল বাতিল হয়ে যায়। তার ফলে পাঁচ গোল খাওয়ার লজ্জা থেকে বেঁচে যায় মোহনবাগান।

আরও পড়ুন:ভারতীয় শিবিরে ধাক্কা, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি

Previous articleজাহাজ অপহরণের চেষ্টা আরব সাগরে, জলদস্যুদের রুখতে লড়াই ভারতীয় নৌসেনার
Next articleটেস্টে ফেল, ফর্মের টাকায় প্রিয় বিরিয়ানি খাওয়ার পর আত্মঘাতী উচ্চমাধ্যমিকের ছাত্রী