“মোদির মুখ শাহের শরীর, ওর কোনও বীরত্ব নেই”! শুভেন্দুকে ধুয়ে দিলেন কল্যাণ

বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। মানুষ ওদের সঙ্গে নেই। সিবিআই, ইডি, ইনকাম ট্যাক্সকে দিয়ে ভোট করাতে চাইছে। লাভ হবে না। লকেট চট্টোপাধ্যায় হুগলিতে হারবে। ভোট প্রচারে বেরিয়ে এমনই দাবি করলেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, “গতকাল যে ইনকাম ট্যাক্স রেইড হয়েছে লকেট হারবে বলেই মোদি এটা করিয়েছে। যদি সত্যি কোনও অভিযোগ থাকে তুমি তাহলে আগে রেইড করাওনি কেন? আসলে এজেন্সি শুভেন্দুর কথায় চলছে। ওর তো কোনও বীরত্ব নেই। নরেন্দ্র মোদির মুখ আর অমিত শাহের শরীর। কোটি কোটি টাকা সিবিআই, ইনকাম ট্যাক্স, ইডি আর দুর্নীতিগ্রস্ত অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মতো জজ, তবে ও নেতা হয়েছে।”

রাজ্যপালকেও নিশানা করেন কল্যাণ। আনন্দ বোসের পদত্যাগ করে তিনি বলেন, “রাজ্যপালের উচিত পদত্যাগ করা। আর তো কদিন, জুন মাসের পর আর তিনি রাজ্যপাল থাকতে পারবেন না! রাজ্যপালের বিরুদ্ধে একটা অভিযোগ এসেছে। সত্য কি মিথ্যা তার তদন্ত হওয়া উচিত। বিশাখার জাজমেন্ট আছে। এমনটা তো নয় যে রাজ্যপালের ক্ষেত্রে সেটা প্রযোজ্য নয়।”

কল্যাণের সংযোজন, “রাজভবন যে ভিডিও প্রকাশ করেছে তাতে কিছুই দেখা যায়নি। বরং, দেখা যাচ্ছে মহিলাটি কাঁদতে কাঁদতে বেরিয়ে আসছে। কেন বেরিয়ে আসছে? সত্য মিথ্যা যাই হোক আমি কিসের মেরিটে যাচ্ছি না। উনি এত বড় বড় কথা বলেন, আইনের কথা বলেন, এত মরালিটির কথা বলেন, তাহলে আজকে কেন পদত্যাগ করছে না?একটা নিরপেক্ষ বিচার হতো তারপর না হয় আসতো। আসতে তো আর পারবেনা কারণ জুন মাসের পর মোদী আর থাকবে না। এমনিই রাজ্যপালকে চলে যেতে হবে।”

আরও পড়ুন- কোথাও উপড়ে গেল গাছ ,কোথাও ভেঙে পড়ল হোডিং! ধুলোঝড়ে লন্ডভন্ড দিল্লি

 

Previous articleকোথাও উপড়ে গেল গাছ ,কোথাও ভেঙে পড়ল হোডিং! ধুলোঝড়ে লন্ডভন্ড দিল্লি
Next articleসন্দেশখালিতে ফের অস্ত্র উদ্ধারে চাঞ্চল্য! স্থানীয়দের তাড়ায় ব্যাগ ফেলে চম্পট দুষ্কৃতীদের