শ্রাচী স্পোর্টসের সঙ্গে গাঁটছড়া বাঁধল আইএফএ

কলকাতা লিগ, শিল্ড এবং ফুটসল প্রতিযোগিতার জন্য স্পনসর, টিভি সম্প্রচার এবং বাণিজ্যিকরণের দায়িত্ব থাকবে শ্রাচী স্পোর্টসের উপর।

বাংলার ফুটবলে নতুন রেখা আনল শ্রাচী স্পোর্টস। বলা ভালো আইএফএ নতুন বাণিজ্যিক সহযোগী পেল। শ্রাচী স্পোর্টসের সঙ্গে গাঁটছড়া বাঁধল বঙ্গ ফুটবলের নিয়ামক সংস্থা। শনিবাবাংলার ফুটবলে নতুন রেখা আনল শ্রাচী স্পোর্টস। বলা ভালো আইএফএ নতুন বাণিজ্যিক সহযোগী পেল। শ্রাচী স্পোর্টসের সঙ্গে গাঁটছড়া বাঁধল বঙ্গ ফুটবলেরর শহরের একটি পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিকভাবে এই গাঁটছড়ার কথা ঘোষণা করা হয়।

কলকাতা লিগ, শিল্ড এবং ফুটসল প্রতিযোগিতার জন্য স্পনসর, টিভি সম্প্রচার এবং বাণিজ্যিকরণের দায়িত্ব থাকবে শ্রাচী স্পোর্টসের উপর। আপাতত তিন বছরের চুক্তি। প্রথম বছরে আইএফএ পাবে আড়াই কোটি টাকা। এছাড়াও জেলা লিগ, টুর্নামেন্ট আয়োজন, কোচেদের প্রশিক্ষণ-সহ বিভিন্ন বিষয়েও সাহায্য করবে আইএফএ-র নতুন সহযোগী। কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের সমস্ত ম্যাচের সরাসরি সম্প্রচারের ব্যবস্থাও করবে আইএফএ-র নতুন সঙ্গী।

এই নিয়ে আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেন, “বাংলার ফুটবলকে অন্য উচ্চতায় পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। বাংলার বিভিন্ন এলাকায় ফুটবলের প্রসার ঘটাতে এই বন্ধন গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে।“

আরও পড়ুন- রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগের ফাইনালে হার ইস্টবেঙ্গলের

Previous articleসোমবার রাজ্যের ৭ আসনে পঞ্চম দফার নির্বাচন, মোতায়েন ৬১৩ কোম্পানি বাহিনী
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ