এবার নিয়ম ভা.ঙার অভিযোগে কা.ঠগড়ায় বিরাট কোহলির পানশালা!

বিরাটের ‘ওয়ান৮ কমিউন’ পানশালা দিল্লি, মুম্বই, পুণে এবং কলকাতাতেও রয়েছে। গত বছর ডিসেম্বরে বেঙ্গালুরুর পানশালাটি চালু হয়। ‘রত্নম কমপ্লেক্স’-এর সাত তলায় এটি রয়েছে। প্রচুর মানুষ এখানে আসেন।

এবার নিয়ম ভাঙার অভিযোগ বিরাট কোহলির পানশালার বিরুদ্ধে। নিয়ম অনুযায়ী রাত একটার মধ্যে বেঙ্গালুরুর সব পানশালা বন্ধ করে দেওয়ার নিয়ম। অভিযোগ, সেখানে রাত দেড়টা পর্যন্ত কোহলির পানশালা খুলে রাখা হয়েছিল। বেঙ্গালুরু পুলিশ এফআইআর দায়ের করেছে।বিরাটের ‘ওয়ান৮ কমিউন’ পানশালা বেঙ্গালুরুর এমজি রোডে। বেঙ্গালুরু পুলিশের ডিসিপি সেন্ট্রাল জানিয়েছেন, এই পানশালা রাত দেড়টার পরেও খোলা থাকতে দেখা গিয়েছে। শুধুমাত্র তাই নয়, জোরে গান বাজানোর অভিযোগও উঠেছে। চিন্নাস্বামী স্টেডিয়াম সংলগ্ন এই এলাকার আরও অনেক পানশালাও অনেক রাত পর্যন্ত খোলা থাকে বলে অভিযোগ। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। বিরাটের ‘ওয়ান৮ কমিউন’ পানশালা দিল্লি, মুম্বই, পুণে এবং কলকাতাতেও রয়েছে। গত বছর ডিসেম্বরে বেঙ্গালুরুর পানশালাটি চালু হয়। ‘রত্নম কমপ্লেক্স’-এর সাত তলায় এটি রয়েছে। প্রচুর মানুষ এখানে আসেন।

শুধুমাতের এই প্রথমবার নয়, গত বছরও বিরাটের মুম্বইয়ের পানশালাটি একাধিক বার বিতর্কে জড়িয়েছিল। তামিলনাড়ুর এক ব্যক্তি এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে একটি বিশেষে দক্ষিণী পোশাক পরার জন্য একজনকে ওই পানশালায় ঢুকতে দেওয়া হচ্ছে না। এরপর কপি রাইট লঙ্ঘন করে গান বাজানো নিয়েও বিতর্ক হয়। দিল্লি হাই কোর্ট ওই পানশালায় সংশ্লিষ্ট গান বাজানোয় নিষেধাজ্ঞা জারি করে।

 

 

Previous articleক্লাব ঘরে তরুণীকে বেধড়ক মারধর, ফের বিতর্কে আড়িয়াদহ কাণ্ডে অভিযুক্ত জয়ন্ত
Next articleচটকল সমস্যা মেটাতে IJMA ও জুট কমিশনারের সঙ্গে বৈঠক শ্রমমন্ত্রীর