তালডাঙায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেঘোরে প্রা.ণ গেল এক তরতাজা যুবকের

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকে এই ঘটনা। এমন ঘটনায় চোখের জলে ভাসছেন সদ্য স্বজনহারা পরিবারের সদস্যরা

এমনটা যে হতে পারে কখনও ভাবেননি। অথচ সেই অঘটনেই বেঘোরে প্রাণ গেল এক তরতাজা যুবকের। সবসময় চাইতেন পুলিশ কিংবা সেনাবাহিনীতে যোগ দেওয়ার। আর সেই লক্ষ্য নিয়ে নিয়মিত শরীরচর্চা করতেন। এদিন শরীরচর্চা শেষ করে চাষে ব্যবহৃত ডিপ টিউবওয়েলে স্নান করার সময় ঘটে গেল অঘটন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ওই যুবকের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকে এই ঘটনা। এমন ঘটনায় চোখের জলে ভাসছেন সদ্য স্বজনহারা পরিবারের সদস্যরা।
আকাশ সিং, হুগলির তালডাঙা দত্ত কলোনির বাসিন্দা। তিনি স্নাতক। পুলিশ কিংবা সেনাবাহিনীতে চাকরির চেষ্টা করছিলেন। প্রতিদিন চুঁচুড়া ময়দান অথবা স্টেশন সংলগ্ন ধান গবেষণা কেন্দ্রে গিয়ে শরীরচর্চা করতেন। রবিবার সকালে ধান গবেষণা কেন্দ্রের ভিতরে শরীরচর্চা করতে গিয়েছিলেন। দৌড়ঝাঁপ সেরে জমিতে থাকা ডিপ টিউবওয়েলে স্নান করতে যান। সেই সময় কোনওভাবে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁর সঙ্গে ছিলেন কয়েকজন বন্ধুবান্ধব ও স্থানীয়রা। তারাই আকাশকে উদ্ধার করেন। তড়িঘড়ি চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকেই এই ঘটনা। আকাশের মৃত্যুতে তালডাঙা দত্ত কলোনিতে নেমে এসেছে শোকের ছায়া।
স্থানীয়রা জানিয়েছেন, নিম্নবিত্ত পরিবারের সন্তান আকাশ। তাঁর বাবা লক্ষ্মীনারায়ণ সিং পেশায় দিনমজুর। পরিবারের একমাত্র রোজগেরে তিনি। মা, ভাই ও বোন নিয়ে সংসার আকাশের। পরিবারের বড় ছেলে আকাশ। তাই চাকরি করে বাবাকে আর্থিক সাহায্য করতে চেয়েছিলেন। সংসারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চাইতেন আকাশ। সে কারণে এক মুহূর্ত সময় নষ্ট না করে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু আচমকা আকাশের মৃত্যুতে শোকে বিহ্বল তার পরিবারের সদস্যরা।

 

Previous article‘এ নদী এমন নদী’, উৎপল সিনহার কলম
Next articleবাঙালি সাজে অনন্ত- রাধিকার রিসেপশনে টলিউড!