‘গম্ভীরের সঙ্গে সাজঘরে কোনও সমস্যা হবে না’, গৌতমকে নিয়ে মুচলেকা বিরাটের : সূত্র

টিম ইন্ডিয়ার নতুন কোচ হয়েছে গৌতম গম্ভীর। শ্রীলঙ্কা সিরিজ থেকে ভারতীয় দলের দ্বায়িত্ব নেবেন তিনি। গতকাল হয়ে গিয়েছে লঙ্কানদের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার টি-২০ এবং একদিনের দল ঘোষণা। একদিনের দলে রয়েছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। তবে এই সিরিজ শুরুর আগে চর্চায় বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের সম্পর্ক। কারণ বিগত দিনে দেখা গিয়েছে বারবার শিরোনামে উঠে এসেছিল গম্ভীর-বিরাটের ঝামেলা। যদিও গত আইপিএল-এ তা মিটিয়ে নেন গম্ভীর-বিরাট দুজনই। আর এবার সূত্রের খবর, বিরাটকে নাকি মুচলেকা দিতে হয়েছে যে, গম্ভীর সাজঘরে থাকলেও তাঁর কোনও সমস্যা হবে না। ভবিষ্যতে দু’জনের মধ্যে কোনও ঝামেলা হবে না। এমনটাই খবর এক সর্বভারতীয় সংবাদসংস্থার।

এই নিয়ে ওই সংবাদ সংস্থার খবর অনুযায়ী, বিরাট বোর্ডকে জানিয়েছেন যে, তাঁর সঙ্গে গম্ভীরের কোনও সমস্যা নেই। বোর্ডের এক কর্তা বলেন, “বিরাট জানিয়েছেন, গম্ভীরের সঙ্গে আগে যে সব ঝামেলা হয়েছিল, সেগুলো তাঁদের সম্পর্কে এখন কোনও প্রভাব ফেলবে না। ড্রেসিংরুমে কোনও সমস্যা হবে না।”

আইপিএলে বিরাট এবং গম্ভীরের মধ্যে একাধিক বার কথা কাটাকাটি হয়েছে। ২০২৩ সালে যা প্রায় হাতাহাতির পর্যায়ে পৌঁছে গিয়েছিল। যদিও ২০২৪ আইপিএল-এ তা মিটিয়ে নেন দু’জনে। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের দলে রাখা হয়েছে বিরাটকে।

আরও পড়ুন- বাগানে যোগ দিলেন গ্রেগ স্টুয়ার্ট , নিজের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া স্কটিশ ফুটবলার


Previous articleনতুন শিক্ষাবর্ষেই প্রাইমারিতে ক্লাস ফাইভ! রাজ্যের স্কুল শিক্ষায় আমূল পরিবর্তন!
Next articleব্ল্যাকমেল করছিল প্রেমিকা! তারপর যা ঘটল মালদহের হবিবপুরে