কাশ্মীরে ৫০ হাজার টাকারয় মা-কে বিক্রি! ক্যানিংয়ে আটক ছেলে-বৌমা

মা-কে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেওয়ার মতো ভয়ঙ্কর অভিযোগ ছেলে-বৌমা’র বিরুদ্ধে। অভিযোগ পেয়েই দম্পতিকে আটক করেছে পুলিশ। ঘটনা দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং (Canning) থানার অন্তর্গত কুঁজিপাড়া এলাকায়। অভিযুক্ত ছেলের নাম সাহেব সেখ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছোট বেলায় সাহেবের বাবা মারা যায়। মা লোকের বাড়িতে কাজ করে ছেলেকে মানুষ করেন। সাহেব ক্যানিং (Canning) থানার কালিকাপুর স্টেশন সংলগ্ন এলাকার এক মহিলাকে বিয়ে করে। তারা ভাড়া বাড়িতে থাকতো। সাহেবের স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত রয়েছে বলে দাবি এলাকার বাসিন্দাদের। এছাড়াও নারী পাচার কাজে যুক্ত সাহেবের স্ত্রী বলে অভিযোগ।

বেশকিছু দিন আগে সাহেব স্ত্রী ও মাকে সঙ্গে নিয়ে জম্মু-কাশ্মীরের শ্রীনগরে যায় কাজ করতে। সেখানে তার মায়ের কাজ ভালো লাগেনি। মা বাড়িতে ফিরে যাওয়ার কথা বলে ছেলে বৌমার কাছে। তারপরই শুরু হয় মতবিরোধ। সাহেব ও তার স্ত্রী শ্রীনগরের এক ব্যক্তির কাছে পঞ্চাশ হাজার টাকায় মাকে বিক্রি করে ক্যানিংয়ে চলে আসে বলে অভিযোগ।

সাহেবের মা শ্রীনগর থেকে কোনও এক ব্যক্তির সাহায্যে ক্যানিংয়ে ফোন করে ঘটনার কথা জানায়। এরপর প্রতিবেশীরা সাহেব ও সাহেবের স্ত্রীকে চেপে ধরতেই সমস্ত ঘটনার কথা স্বীকার করে বলে জানা যায়। সাহেবের মা যাতে উদ্ধার হয় সেই কারণে সাহেব ও তার স্ত্রীকে ক্যানিং থানার পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ দুজনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: শহিদ দিবসেই নির্বাচনে জয় মা-মাটি-মানুষকে উৎসর্গ, বার্তা মমতার

 

Previous articleভারত খেলতে না গেলে পাকিস্তান থেকে সরতে পারে চ্যাম্পিয়ন্স ট্রফি : সূত্র
Next articleবাড়িতে বসেই চলত লোক ঠকানোর কাজ! কলকাতায় বড়সড় প্রতারণা চক্রের পর্দাফাঁস, গ্রেফতার ৬