আন্তঃমহাদেশীয় কাপের প্রস্তুতি শিবিরের ২৬ জনের দল ঘোষণা মার্কেজের

এই ২৬ জনের মধ্যে থেকে চূড়ান্ত দল বেছে নেওয়া হবে।

আগামী মাসে রয়েছে আন্তঃমহাদেশীয় কাপ।এই টুর্নামেন্টেই প্রথম পরীক্ষার মুখোমুখি হবেন মানোলো মার্কেজ। সেই প্রতিযোগিতায় নামার আগে প্রস্তুতি শিবির হবে ভারতের ফুটবল দলের।প্রস্তুতি শিবিরের জন্য ২৬ জনের দল ঘোষণা করেছেন ভারতের নতুন ফুটবল কোচ। এই ২৬ জনের মধ্যে থেকে চূড়ান্ত দল বেছে নেওয়া হবে।

মার্কেজ বলেছেন, প্রথম বড় প্রতিযোগিতায় নামতে যাচ্ছি। তার আগে প্রস্তুতি সেরে নিতে চাই। ভাল ফল করতে হলে সঠিক দল তৈরি করতে হবে। সেই কারণেই প্রস্তুতি শিবির। আশা করছি, প্রত্যেক ফুটবলার নিজেদের সেরাটা দেবে।আমরা শক্তিশালী দল গড়ার চেষ্টা করব।

আন্তঃমহাদেশীয় কাপে ভারত ছাড়া রয়েছে মরিশাস ও সিরিয়া। ফিফা ক্রমতালিকায় ভারত এখন ১২৪ নম্বরে। সিরিয়া রয়েছে ৯৩ নম্বরে। তাই ভারতের সামনে কঠিন লড়াই। তবে মরিশাস সেই তুলনায় ধারেভারে অনেকটা দুর্বল। ক্রমতালিকায় ১৭৯ নম্বরে রয়েছে তারা।প্রতিযোগিতা শুরু ৩ সেপ্টেম্বর। সে দিন মুখোমুখি হবে ভারত ও মরিশাস। ৬ সেপ্টেম্বর সিরিয়া ও মরিশাসের খেলা রয়েছে। ৯ সেপ্টেম্বর ভারত বনাম সিরিয়া। প্রতিটি ম্যাচ হবে হায়দরাবাদে।

প্রস্তুতি শিবিরে ভারতীয় দল—
গোলরক্ষক: গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, প্রভসুখন সিং গিল।
ডিফেন্ডার: নিখিল পুজারি, রাহুল ভেকে, চিংলেনসানা, রোশন সিং, আনোয়ার আলি, জয় গুপ্ত, আশিস রাই, শুভাশিস বসু, মেহতাব সিং।
মিডফিল্ডার: সুরেশ সিং, জিকসন সিং, নন্দকুমার, মহেশ নাওরেম, ইয়াসির মহম্মদ, লালেংমাওয়াইয়া রালতে, অনিরুদ্ধ থাপা, সাহাল আব্দুল সামাদ, লালিয়ানজুয়ালা ছাংতে, লালথাথাংগা খাওয়ালরিং।
ফরোয়ার্ড: কিয়ান নাসিরি, এডমুন্ড লালরিন্ডিকা, মনবীর সিংহ, লিস্টন কোলাসো।

 

Previous articleচি.টিং আটকাতে পরীক্ষার্থীর অন্ত.র্বাস খুলে ‘চে.কিং’!
Next articleডুরান্ড কাপের সেমিফাইনাল-ফাইনাল যুবভারতীতেই!অনুমতি পুলিশের, খুশি ফুটবলপ্রেমীরা