”আরজি কর করে দেব”, দুই ছাত্রীদের হুমকি অটোচালকের! তারপর যা হল…

দুই স্কুলছাত্রীকে ভয়ঙ্কর হুমকি এক অটোচালকের। সামান্য বচসা থেকে ওই দুই ছাত্রীকে হুমকি দিতে অভিযুক্ত অটোচালক কলকাতার আর জি কর হাসপাতালের (RG Kar Hospital) ধর্ষণ ও খুনের প্রসঙ্গ টেনে আনে। ছাত্রীদের অভিযোগ, ওই অটোচালক হুমকি দিয়ে বলে, “কলকাতাযর হাসপাতালে মেয়েটির সঙ্গে যা ঘটেছে, তোমাদের সঙ্গে আমিও তাই করব!”এই ঘটনা চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তারপর স্থানীয়রা ওই অটোচালককে নাগালে পেয়ে বেধড়ক মারধর করে। ঘটনা মহারাষ্ট্রের নাগপুরে।

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, অটোয় বসা নিয়ে দুই স্কুলছাত্রীর সঙ্গে বচসা হয় চালকের। তখনই হুমকি দিয়ে চালক বলে, ‘আরজি কর (RG Kar Hospital) করে দেব’! এরপরই দুই ছাত্রী জোর করে অটো থামায়। চিত্‍কার চেঁচামেচি জুড়ে দেয়। তাদের চিত্‍কারে স্থানীয় লোকজন জড়ো হয়ে যায়। তারপর তাঁরা ওই অটোচালককে অটো থেকে টেনে নামিয়ে বেধড়ক মারধর করতে শুরু করেন। ওই অটোচালককে চড় মারতে দেখা যায় স্কুলছাত্রীকেও। জানা গিয়েছে, ওই অটোচালক মদ্যপ অবস্থায় ছিল।

ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সবাই এই ঘটনার নিন্দায় সরব হয়েছে। সেইসঙ্গে মেয়েদের নিরাপত্তা ইস্যুতে ফের আতঙ্ক, আশঙ্কা ঘিরে ধরে সবাইকে। নাগপুরের পারদি থানার কাছে ঘটনাটি ঘটে। ভিডিও ভাইরাল হওয়ার পরই তা পুলিশের নজরে আসে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত অটোচালকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন: আরজি করে ভাঙচুরের ঘটনায় লালবাজারে তলব, হাজিরা দিতে প্রতিবাদ মিছিল বামেদের

 

Previous articleআরজি করে ভাঙচুরের ঘটনায় লালবাজারে তলব, হাজিরা দিতে প্রতিবাদ মিছিল বামেদের
Next articleস্বাস্থ্যক্ষেত্রে বেনিয়ম বরদাস্ত নয়, সরানো হল কলকাতা মেডিক্যালের ডিনকে!