সাতসকালে হাইওয়েতে বাস আটকে গুলিবৃষ্টি! পাকিস্তানে খুন ২৩ যাত্রী

সাতস কাল বাস ইন্সটেডদের বাছাই করে খুলুন! ভোটকে কেন্দ্র করে স্বাধীনমতো চ্যুতস্যু উত্সাহে (পাকিস্তান)। সোমবার সকাল বালুচিস্তানের (বালুচিস্তান) মুসাখেলের একুচিস্তানের মৃত্যু হয়েছে ২৩ এর। এদিন সীমান্তের বাসভবন ইন্সটিটিউটদের নামিয়ে রাজনৈতিক চিঠিগুলি খতিয়ে বেছে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।


এদিন সকাল বালুচির রারাশামের কাছে হাইওয়ে ইন্সটল আগে ছিল এক দল সশস্ত্রস্তাক। বাসটি হাইওয়ে দিয়ে তাই আইটেকে সকলকে যেতে যেতে পারে নামকরণ করা। এক করে সকলের আইনপত্র খতিয়ে বিবাদে 23 জনকে মারা হয়। এটাকে বাসে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। স্থানীয়রা সকলেই পাঞ্জাব প্রদেশের বাসিন্দা বলে খবর। তবে শুধু শুধু বোঝাই বাসেই নয়, এদিন হাইওয়েতে ট্রাক ট্রাক জ্বালিয়ে দেখা খবরটি দেখা।


খবর পেয়ে পুলিশ পুলিশ মৃতদেহ উদ্ধার করে পুলিশকে বল। শক্তিশালীরা সকল পাঞ্জাবের বাসিন্দা বলে খবর। একই সময়ে একজন উদ্দেশে প্রকাশ করে বালুচিস্তানের মুখ্যমন্ত্রী সরফরাজ বুগতির দাবি, এই কঠোর উত্তরে সন্ত্রাসবাদীরাই। দ্রুতগতিতে জিজ্ঞাসাবাদের আশ্বাসের সাথে তাদের পরিবারকে সমবেনাও জানান তিনি। তবে আচমকা কেন এমন আইন তা এখনও নিশ্চিত নয়। প্রশাসন শুরু করেছে পুলিশ।


Previous articleআরজি কর কাণ্ডে সিজিওতে ফের হাজিরা সন্দীপের, এলেন সঞ্জয়-সপ্তর্ষিও 
Next articleভাবছেন আর জি কর-কাণ্ডে সরকার বিপাকে পড়ছে? ভুল শুধরে নিন: বার্তা WEBCUPA-র