গাড়িতে ধাক্কা, ক্যাব চালককে আছাড় ডবল ইঞ্জিন মহারাষ্ট্রে!

ঘুষি-মারধর করার পরে আনসারিকে তিনি সোজা আছাড় মারেন রাস্তাতেই। মাথায় গুরুতর আঘাত পেয়ে বেশ কিছুক্ষণ রাস্তাতেই পড়ে ছিলেন চালক

দামি গাড়ি থাকলে মানুষকে পিষে মেরে ফেলা যায়। প্রভাবশালী হলে তাতে কোনও শাস্তি হয় না। বারবার এমন ঘটনার সাক্ষী থাকছে মহারাষ্ট্র। এবার আরও একধাপ এগিয়ে দামি গাড়িতে ছোঁয়া লাগলে কীভাবে মানুষের প্রাণ নিতে হয়, তারও উদাহরণ রাখল বিজেপি শাসিত মহারাষ্ট্র। অডি গাড়ির ভুলে পিছনের গাড়ির সামান্য ধাক্কা লাগায় পিছনের গাড়ির চালককে তুলে আছাড় মারলেন মুম্বইকার।

ঋষভ চক্রবর্তী ও তাঁর স্ত্রী অন্তরা ঘোষ নিজেদের অডিতে চড়ে যাচ্ছিলেন ঘাটকোপার এলাকা দিয়ে। তাঁদের গাড়ির পেছনে অ্যাপ ক্যাব চালাচ্ছিলেন কেয়ামুদ্দিন আনসারি। একজন যাত্রীকে নিয়ে ওই ট্যাক্সি রওনা দিয়েছিল নভি মুম্বইয়ের উলওয়ের দিকে। অডি ও অ্যাপ ক্যাবের গতি ছিল ধীর। অসলফা মেট্রো স্টেশনের কাছে একটি মলের উল্টোদিকে হঠাৎ করে অডি দাঁড়িয়ে পড়লে তার পেছনে ধাক্কা লাগে আনসারির অ্যাপ ক্যাবটির। তবে তাতে তেমন কোনও ক্ষতিই হয়নি অডি’র।

অভিযোগ, তারপরেই গাড়ি থেকে নেমে ক্যাব চালককে গালাগালি দেন এক মহিলা। একটু পরেই গাড়ি থেকে নেমে আসেন ওই মহিলার স্বামী। ঘুষি-মারধর করার পরে আনসারিকে তিনি সোজা আছাড় মারেন রাস্তাতেই। মাথায় গুরুতর আঘাত পেয়ে বেশ কিছুক্ষণ রাস্তাতেই পড়ে ছিলেন চালক। তারপর তাঁকে স্থানীয়দের উদ্যোগে নিয়ে যাওয়া হয় রাজাওয়াদি হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় জেজে হাসপাতালে। গোটা ঘটনা সিসিটিভি-তে ধরা পড়ে।

এরপরে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন ক্যাব চালক। ঘটনার তদন্তে নেমে পুলিশ দুই পক্ষেরই বয়ান নথিভুক্ত করেছে। অভিযুক্তদের নাম ঋষভ চক্রবর্তী ও অন্তরা ঘোষ। ঋষভ পেশায় সাংবাদিক। গোটা ঘটনায় সরব হয়েছেন নেটিজেনরা। সমালোচনায় বলা হয়েছে কিছু মানুষ ক্ষমতা পেয়ে কীভাবে তার অপব্যবহার করেন, তার উদাহরণ এই ঘটনা।

Previous articleদুর্ঘটনায় জখম যুবককে কাঁধে নিয়েই হাসপাতালে সিভিক ভলান্টিয়ার, বাঁচল প্রাণ
Next articleওজন বেশি, শরীরের ভারসাম্য না রাখতে পেরে আউট পাক ক্রিকেটার আজম খান