ইন্দো-নেপাল ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় সামসেরগঞ্জের সাকিব হোসেন

কমল মজুমদার , জঙ্গিপুর : নজির গড়লেন সামসেরগঞ্জের মধ্য চাচন্ড গ্রামের ছাত্র সাকিব হোসেন।ইন্দো নেপাল ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেন সাকিব হোসেন। দিন দুয়েক আগেই নেপালে অনুষ্ঠিত হওয়া এই ক্যারাটে প্রতিযোগিতায় সাফল্য পাওয়ায় খুশি সাকিবের বাবা মা থেকে শুরু করে শিক্ষক শিক্ষিকারা।

দিন কয়েক আগেই ডাক পেয়ে শিক্ষক ও মায়ের সঙ্গে ক্যারাটে প্রতিযোগিতায় নেপালের উদ্দেশ্যে রওনা দেয় সাকিব। খেলা হয় রবিবার। তাতেই কার্যত বাজিমাত করে সাকিব। প্রথম এবং দ্বিতীয় স্থান ধরে না রাখতে পারলেও নেপালের মতো জায়গায় গিয়ে ক্যারাটে খেলে তৃতীয় স্থান অধিকার করতে পেরে গর্বিত সাকিব হোসেন। ছেলে সাকিবের সাফল্যে খুশি বাবা রাকিব হোসেন। রাকিব হোসেন বলেন, “ছোট্ট থেকেই সাকিব প্রতিভাবান। নেপালে গিয়ে ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার সত্যিই আমাদের গর্বে বুক ভরিয়ে দিয়েছে। আগামী দিনে আরো ভালো সাফল্য করুক এটাই কামনা করি। ”

এদিকে খেলা শেষে মঙ্গলবার সকালেই বাড়ি ফিরেছে সাকিব। প্রথম, দ্বিতীয় হওয়ার ইচ্ছা থাকলেও তৃতীয় হয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে। এবারে সেই সুযোগ হাতছাড়া হলেও, আগামীদিনে ক্যারাটে প্রতিযোগিতায় সেরা উপহার দিতে চান সাকিব।

আরও পড়ুন- কোচ হিসেবে প্রথম টুর্নামেন্টে ব্যর্থই হন মানোলো, ইন্টারকন্টিনেন্টাল কাপে হারের কী বলছেন ভারতের নতুন কোচ?


Previous articleকথা রাখলেন অভিষেক, চালু হল আছিপুর থেকে বিবাদী বাগ বাস সার্ভিস
Next articleড্রাগন বোট চ্যাম্পিয়নশিপে লিলুয়ার শুভঙ্কর, আর্থিক সমস্যা মেটালেন TMC যুবনেতা কৈলাস মিশ্র