দাবিতে অনড়, বৃষ্টি মাথায় নিয়েই জুনিয়র ডাক্তারদের চতুর্থদিনের অবস্থান বিক্ষোভ চলছে

বিষয়টিতে হস্তক্ষেপ চেয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে মেল পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জুনিয়র ডাক্তাররা

তারা নিজেদের অবস্থানে অনড়। কোনওভাবেই নিজেদের দাবি থেকে সরে আসতে রাজি নন। পাঁচ দফা দাবি নিয়ে স্বাস্থ্যভবনের সামনে ধর্না চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা।শুক্রবার বৃষ্টির মধ্যেও তাদের সেই অবস্থান বিক্ষোভ চলছে।এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নবান্নের তরফে বৈঠকের আয়োজন করা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই বৈঠক ভেস্তে যায়।পুরো বিষয়টিতে হস্তক্ষেপ চেয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে মেল পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জুনিয়র ডাক্তাররা।

শুক্রবার তাঁদের ধর্না চতুর্থ দিনে পড়ল। এদিন দুপুরে বৃষ্টির মধ্যেই স্বাস্থ্য ভবনের সামনে অবস্থান চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। বৃষ্টির মাঝেই অবস্থানরত জুনিয়র ডাক্তারেরা নিজেরাই ত্রিপল ধরে দাঁড়িয়ে পড়েন। কেউ কেউ গায়ে বর্ষাতি চাপিয়ে নেন। ত্রিপলের নীচে দাঁড়িয়েই চলে ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগান।

আন্দোলনরত ডাক্তাররা জানিয়েছেন, নবান্নের তরফে শুক্রবার বিকেল পর্যন্ত নতুন করে কোনও মেইল করা হয়নি। বৃস্পতিবার সন্ধ্যায় যে বৈঠক ডাকা হয়েছিল সেই বৈঠকের সরাসরি সম্প্রচার করার শর্তে অনড় ছিলেন ডাক্তাররা। সেই দাবি থেকে তারা সরে আসছেন না। তবে, সরাসরি সম্প্রচার না করে বৈঠকের ভিডিয়ো রেকর্ডিং করায় রাজি ছিল প্রশাসন।প্রায় দু ঘণ্টার বেশি অপেক্ষা করার পর মুখ্যমন্ত্রী সভাঘর ছেড়ে চলে যান। জুনিয়র ডাক্তাররাও নবান্ন থেকে ধর্না স্থলে ফেরত আসেন। শুক্রবার তারা জানিয়েছেন, ফের নবান্নের তরফে নতুন করে বৈঠকের কোনও উদ্যোগ নেওয়া হয় কিনা, সে ব্যাপারে তারা অপেক্ষায় রয়েছেন।











Previous articleআনোয়ার নিয়ে বড় আপডেট, ফেডারেশনের সিদ্ধান্তে স্থগিতাদেশ দিল্লি হাইকোর্টের
Next articleরাজি নয় সঞ্জয়! আদালতে CBI-এর নার্কো টেস্টের আবেদন খারিজ