আইএসএল-এর শুরুতেই ধাক্কা, ম্যাচ হেরে কী বললেন সাদা-কালো কোচ?

সোমবার ঘরের মাঠে শেষ লগ্নে গোল খেয়ে শূন্য হাতেই আইএসএল অভিযান শুরু করতে হয় সাদা-কালো ব্রিগেডকে।

গতকাল আইএসএল-এর অভিযান শুরু করে মহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচেই হারের মুখ দেখে সাদা-কালো ব্রিগেড। ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন নর্থইস্ট ইউনাইটেড-এর কাছে ১-০ গোলে হারে আন্দ্রে চেরনিশভের দল। তবে দল হারলেও ছেলেদের খেলায় খুশি মহামেডান কোচ। তবে দলে আরও উন্নতি করতে হবে বলে জানান চেরনিশভ।

এই নিয়ে ম্যাচ শেষে সাদা-কালো কোচ বলেন,” এক পয়েন্ট কেন, এই ম্যাচ থেকে আমরা তিন পয়েন্টও পেতে পারতাম। এই ম্যাচে আমরা বুঝে নিলাম আইএসএলের মান ঠিক কী রকম। আমরা আজ অনেকগুলো গোলের সুযোগ তৈরি করেছি। কিন্তু সেগুলো গোলে পরিণত করতে পারিনি। এই দুর্বলতা আমাদের শোধরাতে হবে। আরও পরিশ্রম করতে হবে আমাদের। তবে আমাদের দলের ছেলেরা যে রকম পরিশ্রম করেছে, দৌড়েছে, তা ভাল লেগেছে আমার।” এখানেই না থেমে তিনি আরও বলেন,” আমরা প্রথম ম্যাচে আদৌও ভাল খেলতে পারব কি না, তা নিয়ে অনেকেই উদ্বিগ্ন ছিল। তবে আমি তো আগেই বলেছি আই লিগ আর আইএসএলের মধ্যে অনেক ফারাক আছে। আমরা ভাল খেলেছি ঠিকই। অ্যালেক্সি একটা গোল করেও দিয়েছিল প্রায়। গোলটা করতে পারলে ম্যাচটা আমরা জিততেও পারতাম। তবে আমাদের এখনও অনেক উন্নতি করতে হবে, অনেক মেরামতি বাকি আছে। প্রতি ম্যাচে আমাদের ক্রমশ উন্নতি করতে হবে।”

কোন কোন জায়গায় দুর্বলতা রয়েছে, তা জানতে চাইলে চেরনিশভ বলেন, “শুধু আক্রমণে নয়, মাঝমাঠেও আমাদের উন্নতি করতে হবে। তাছাড়া কোন মুহূর্তে কী শট নেওয়া প্রয়োজন, কখন ড্রিবল করা দরকার এই সিদ্ধান্তুগুলোও সঠিক ভাবে নিতে হবে। এগুলোতেও ভুল হচ্ছে। আমাদের শারীরিক দিক থেকেও ফিট থাকতে হবে। কারণ প্রায় আট মাসের লিগে পরপর ম্যাচ খেলতে হবে আমাদের। ধারাবাহিকতা বজায় রাখার জন্য ফিটনেস বজায় রাখতে হবে আমাদের।”

সোমবার ঘরের মাঠে শেষ লগ্নে গোল খেয়ে শূন্য হাতেই আইএসএল অভিযান শুরু করতে হয় সাদা-কালো ব্রিগেডকে। স্টপেজ টাইমের চার মিনিটের মাথায় আলাদ্দিন আজারেইয়ের গোলে জয় পায় নর্থইস্ট ইউনাইটেড এফসি।

আরও পড়ুন- আইএসএল-এর প্রথম ম্যাচেই ধাক্কা মহামেডানের, নর্থইস্টের কাছে হারল ০-১ গোলে


Previous articleআমেরিকায় স্বামীনারায়ণ মন্দিরে হামলা,কড়া প্রতিক্রিয়া ভারতের
Next articleবিশ্বকর্মা পুজোয় কালো বেলুন উড়িয়ে প্রতিবাদ পুর কর্মীদের, সায় ফিরহাদের