Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) স্বস্তি পেল ইস্টবেঙ্গল এফসি। স্বস্তি পেলেন আনোয়ার আলি। ফেডারেশনের প্লেয়ার স্ট্যাটাস কমিটি অন্তর্বর্তী রায়ে আনোয়ার আলিকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) দিল। ছাড়পত্র পেয়ে যাওয়ায় শুনানি শেষ না হওয়া পর্যন্ত ইস্টবেঙ্গলের হয়ে খেলতে আর কোনও বাধা রইল না আনোয়ারের।

২) ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের প্রথম দিনের শেষে ঘুরে দাঁড়াল ভারত। সৌজন্যে রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা। তাদের ব্যাটের দাপটে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম দিনের শেষে ভারতের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩৩৯। শতরান অশ্বিনের। ১০২ রানে অপরাজিত তিনি। ৮৬ রানে অপরাজিত জাড্ডু।

৩) টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে ১৯৫ রানের পার্টনারশিপ করতেই সপ্তম উইকেটে সবচেয়ে বেশি রানের জুটি গড়েন অশ্বিন ও জাদেজা। এর আগে এই রেকর্ড ছিল সচিন তেন্ডুলকর ও জাহির খানের মধ্যে। অশ্বিন-জাদেজাকে শুভেচ্ছা সৌরভের।

৪) বাংলাদেশের বিরুদ্ধে ব্যর্থ ভারতের মিডল অর্ডার। রোহিত শর্মা, শুভমন গিল, বিরাট কোহলিরা কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি। বিরাট এবং রোহিত দু’জনেই করেছেন ৬ । আর শুভমন শূন্যহাতে ফেরেন। আর এখানেই লজ্জার নজির গড়লেন শুভমন। ছুঁলেন বিরাট কোহলিকে।

৫) সব কিছু ঠিক থাকলে নভেম্বরে বসতে চলেছে ২০২৫ আইপিএল-এর মেগা নিলাম। প্রথমে শোনা যাচ্ছিল ডিসেম্বরে বসতে চলেছে আইপিএল-এর মেগা নিলাম । তবে এক সর্বভারতীয় ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুযায়ী, নভেম্বরের দ্বিতীয়ার্ধে বসতে চলে আইপিএল-এর সব থেকে বড় নিলাম। এবং সেটা বসতে চলেছে লন্ডনে।

আরও পড়ুন- Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleToday’s market price আজকের বাজার দর
Next articleকেন তলব? ED দফতর থেকে বেরিয়ে জানালেন ডাক্তার সুদীপ্ত