রাজ্যে ফের আক্রান্ত পুলিশ, এবার ঘুটিয়ারি শরিফে

ঘুটিয়ারি শরিফের পিয়ালি গ্রামে আক্রান্ত হল পুলিশ। জানা গিয়েছে, সোমবার রাতে মোহিনী হালদার নামের এক শিশুকন্যার মৃত্যু হয়। সৎ মায়ের অত্যাচারেই শিশুকন্যাটির মৃত্যু হয়েছে এই খবর এলাকায় ছড়িয়ে পড়ে। এরপরই ক্ষুব্ধ গ্রামবাসীরা তাদের বাড়িতে গিয়ে চড়াও হয়। ভাঙচুর করা হয় বাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এরপর পুলিশের গাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়। ঘটনায় জখম হয়েছেন দীপঙ্কর মন্ডল নামের এক সাব ইন্সপেক্টর-সহ সিভিক কর্মীরা। তাঁদের ঘুটিয়ারি শরিফ ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

গতকাল রাতেই গ্রামে পুলিশ পিকেট বসানো হয়। ইতিমধ্যেই শিশুকন্যার বাবাকে আটক করা হয়েছে। অন্যদিকে, শিশুটির সৎ মা রত্না হালদার জানান, মেয়েটি অসুস্থ হয়ে পড়লে এলাকারই এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণ বাদে তাকে বাড়িতে নিয়ে আসা হলে সে মারা যায়।

তবে শিশুটির পরিবারের একাংশের অভিযোগ, রত্নাদেবী সৎ মা হওয়ায় মোহিনীকে একদমই সহ্য করতে পারতেন না। মাঝেমধ্যেই তাকে মারধর করতেন। এবার সৎ মায়ের মাত্রাতিরিক্ত মারধরের ফলেই শিশুটির মৃত্যু হয়েছে বলেও অভিযোগ করেন তাঁরা। এরপরই এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে তাঁদের বাড়ি ভাঙচুর করে। ঘটনার তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ।

আরও পড়ুন-মুকুল রায়ের রক্ষাকবচের সময়সীমা বৃদ্ধি, শুনানি 5 নভেম্বর

 

Previous articleরাতের অন্ধকারে আনাগোনা, ত্রস্ত গ্রামবাসী
Next articleআবার তালা পড়ছে কেন্দ্রীয় দুই সংস্থায়