বড় ঝুঁকি নিয়ে কেন যুবভারতীতে ISL-এর খেলা হলো, জানতে চাইছে প্রশাসন

বুলবুল-তাণ্ডবে কাঁপছে বাংলা। মুখ্যমন্ত্রী নিজে কন্ট্রোলরুমে বসে গোটা রাজ্যের পরিস্থিতি তদারকি করছেন। দমদম থেকে উড়ান বন্ধ করা হয়েছে। দক্ষিণ 24 পরগণায় এই ‘বুলবুল’ ফিরিয়ে এনেছে আয়লার আতঙ্ক। প্রশাসনের তরফে যুদ্ধকালীন তৎপরতায় দুর্গত এলাকা থেকে উদ্ধার করে সরিয়ে আনা হচ্ছে হাজার হাজার মানুষকে।

আর তার মধ্যেই যুবভারতীতে ISL-এর খেলা হয়ে গেলো চরম ঝুঁকি নিয়েই। গোটা রাজ্যে যখন বুলবুলের তাণ্ডবে স্বাভাবিক জনজীবন বিঘ্নিত, তখন এত বড় ঝুঁকি নিয়ে শনিবার কেন ISL-এর খেলা বন্ধ করা হলোনা। কোনও অঘটন ঘটলে তো তার দায় চাপানো হতো রাজ্য সরকারের ঘাড়ে। কে দিলো এই খেলা চালানোর অনুমতি ? এতগুলি বিদেশি ফুটবলার, মাঠে বিদেশি দর্শক, কোনও অঘটন ঘটলে তার দায় কে নিতো?
এদিন যুবভারতীতে ISL-ম্যাচে জামশেদপুরকে ATK হারিয়েছে 3-1 গোলের ব্যবধানে। জেতা-হারার উর্ধ্বে মানুষের জীবন। রাজ্য সরকার তথা স্বয়ং মুখ্যমন্ত্রী যখন বুলবুলের মোকাবিলায় ব্যস্ত, তখন প্রশাসনের মতামত এড়িয়ে এদিনের খেলা চালানো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। প্রশাসনের তরফে ISL কতৃপক্ষের কাছে জানতে চাওয়া হচ্ছে, এই বিপজ্জনক পরিস্থিতিতে প্রকাশ্য স্টেডিয়ামে এত বড় ঝুঁকি নিয়ে কেন এদিন খেলা চালানো হলো!

Previous articleকাকদ্বীপে উদ্ধারকাজ নিয়ে বিতর্ক
Next articleকাল সকালেই কলকাতায় ঝকঝকে আকাশ!