হায়দরাবাদ ধর্ষণ-খুন কাণ্ডে ৪ ধৃতদের ১৪ দিনের জেল হেফাজত

দিল্লির নির্ভয়ার স্মৃতি ফিরল হায়দরাবাদে। তরুণী চিকিৎসককে গণধর্ষষণের পর পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ৪ যুবককে ১৪ দিনের জেল হেফাজত। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ ফরেনসিকের। নির্যাতিতার বাড়িতে মহিলা কমিশন। ঘটনার প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ। বিক্ষোভে সামিল এ রাজ্যেও।

রীতিমতো ছক কষে, পরিকল্পনা করেই গণধর্ষণ করা হয় ওই মহিলা চিকিৎসককে। জেরা করে জানা গিয়েছে, সকালে যখন টোল প্লাজার কাছে ওই পশু চিকিৎসক তাঁর স্কুটি পার্ক করে ক্লিনিকের জন্য ক্যাবে করে চলে যান, তারপরেই তাঁর স্কুটির চাকার হাওয়া খুলে দেওয়া হয়, যাতে রাতে বাড়ি ফেরার সময় তিনি ওই স্কুটি চড়ে কোনমতেই যেতে না পারেন। হয়েছিলও তাই। বুধবার রাতে বাড়ি ফেরার জন্য টোল প্লাজায় গিয়ে তরুণী দেখেন তাঁর স্কুটির চাকা হাওয়া একেবারেই নেই। এই সুযোগের অপেক্ষায় ছিল দুষ্কৃতীরা। এরপরেই সাহায্যের অছিলায় তাঁকে ট্রাকের পিছনে নিয়ে যাওয়া হয়। সেখানেই মুখ বেঁধে চলে পাশবিক অত্যাচার। খুন করার পর তার স্কুটির পেট্রোল দিয়ে তাঁকে জ্বালিয়ে দেওয়া হয়।

মেহবুবনগরের ফার্স্ট ট্র্যাক কোর্টে এই মামলা স্থানান্তরের জন্য আবেদন করছে পুলিশ। পুলিশ কমিশনারের আশ্বাস, অভিযুক্তদের বিরুদ্ধে যাবতীয় তথ্য-প্রমাণ হাতে এসেছে। এমন ঘটনা রুখতে সন্ধের পর পেট্রোলিং ভ্যান নামিয়ে টহলদারি চলবে বলে ঘোষণা সাইবারাবাদ পুলিশের।

Previous article3-0 কেন ? বঙ্গ- বিজেপির কৈফিয়ত তলব করলেন ক্ষুব্ধ অমিত শাহ
Next article‘কেন নিরাপদ নই’, সংসদের সামনে ধর্নায় বসা ছাত্রীকে তুলে নিয়ে গেল পুলিশ