ধরিয়ে দিল ওয়ালেট, জালে পুরী গণধর্ষণের অভিযুক্তরা

হায়দরাবাদের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের গণধর্ষণ পুরীতে। সেখানে কাঠগড়ায় প্রাক্তন পুলিশকর্মী সহ চারজন। ইতিমধ্যেই প্রাক্তন কনস্টেবলকে গ্রেফতার করেছে ওড়িশা পুলিশ।

নির্যাতিতা তরুণী জানিয়েছেন, কুম্ভাপাড়ার বাস ধরার জন্য নিমাপাড়া টার্মিনালে দাঁড়িয়েছিলেন তিনি। কাকাতপুর গ্রামের বাড়িতে ফেরার কথা ছিল তাঁর। বাসের জন্য অপেক্ষা করার সময়েই একটি গাড়ি নিয়ে কয়েকজন সেখানে উপস্থিত হয়। পুলিশ পরিচয় দিয়ে, তারা লিফট দিতে চায়।
অভিযোগ, বাড়ি নিয়ে যাওয়ার বদলে ঝাদেশ্বরী মন্দিরের কাছে একটি সরকারি আবাসনে তরুণীকে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেই তাঁর উপর পাশবিক নির্যাতন চালানো হয়। টানা দেড় ঘণ্টা ঘরের ভিতরে দু’জন মিলে ধর্ষণ করে। আর বাইরে দু’জন পাহারা দেয় বলে অভিযোগ তরুণীর। এর মধ্যেই নির্যাতিতা এক অভিযুক্তের ওয়ালেট নিয়ে নেন। এরপর কোনোরকমে ওই জায়গা থেকে পালিয়ে আসেন তরুণী।

ওয়ালেট থেকেই জিতেন্দ্র শেট্টি নামে এক পুলিশ কর্মীর আই কার্ড পাওয়া যায়। সোমবার বিকেলে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা তরুণী। রাতেই মূল অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। বাকি অভিযুক্তদেরও গ্রেফতার করা হয়েছে। পুরী হাসপাতালে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হলে, তাতে ধর্ষণের প্রমাণ মিলেছে বলে পুলিশ সূত্রে খবর।

Previous articleরাজভবনে আটকে রয়েছে বিল, দু’দিন বসছে না বিধানসভা অধিবেশন
Next articleবিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে স্পেশাল চাইল্ডদের জন্য ব্যবস্থা করা হল স্মার্ট ক্লাস রুমের