নস্টালজিক সৌরভকে বেনজির ‘উপহার’ লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের সঙ্গে বৈঠক করতে এখন সপরিবারেই লন্ডনে রয়েছেন BCCI সভাপতি

সৌরভ গঙ্গোপাধ্যায়। বোর্ড সচিব জয় শাহ এবং কোষাধ্যক্ষ অরুণ ধুমলও আছেন সঙ্গে৷

শুক্রবার জয় শাহ এবং অরুণ ধুমলের সঙ্গে লর্ডসে যান মহারাজ৷ লর্ডসের অভিষেক-টেস্টে সৌরভের সেঞ্চুরি আছে৷ আবার সেই লর্ডসের ব্যালকনিতে ভারতের ক্যাপ্টেন হিসেবে জার্সি ওড়ানোর স্মৃতিও আছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হয়ে অনেক স্মৃতির লর্ডসে এবার একেবারে নতুন ভূমিকায় পা রাখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সেই লর্ডসে দাঁড়িয়েই টুইটারে শুক্রবার একটি সেলফি পোস্ট করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভালোবাসার মাঠে বোর্ড প্রেসিডেন্ট হিসেবে আসার অভিজ্ঞতায় আপ্লুত তিনি। টুইটারে সৌরভ লিখেছেন, “অসাধারণ ভেন্যুতে অন্য নেতৃত্ব নিয়ে ফেরা… দু’জন খুব কাছের মানুষের সঙ্গে।”

সৌরভের এই টুইটে’র প্রতিদানে ‘উপহার’ দিয়েছে তাঁর প্রাণের মাঠ লর্ডসও। সৌরভের টুইটের প্রত্যুত্তরে সঙ্গে সঙ্গে‘লর্ডস ক্রিকেট গ্রাউন্ড’-এর সরকারি টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, “সৌরভ, তোমাকে লর্ডসে ফিরতে দেখে দারুণ লাগছে।”

এখানেই শেষ নয়। লর্ডস ক্রিকেট গ্রাউন্ড’-এর টুইটের সঙ্গে লর্ডসের ব্যালকনিতে সৌরভের জার্সি ওড়ানোর ভিডিও-টি পোস্ট করা হয়েছে।

আর এ কথা তো গোটা দেশ জানে, ২০০২ সালে লর্ডসে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে ইংল্যান্ডকে হারানোর পর জার্সি উড়িয়েছিলেন এই সৌরভ।

Previous articleউপাচার্যদের ক্ষমতা বৃদ্ধিই হয়েছে, বোঝালেন পার্থ
Next articleগুয়াহাটিতে ৭ ঘণ্টার জন্য শিথিল কার্ফু