তাঁর নামে ফেক ভিডিও চালানোর অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী

বুধবার ধর্মতলায় NRC-CCA বিরোধী মঞ্চ থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নামে ফেক ভিডিও চালিয়ে প্রচার করা হচ্ছে বলে প্রচার করেন মমতা।

তাঁর কথায়, “আমার নামে ফেক ভিডিও চালাচ্ছে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আবার সেই ভিডিও নিয়ে কথা বলছেন। স্বরাষ্ট্রমন্ত্রী মিথ্যা রটাচ্ছেন। আমি বলি, না জেনে মিথ্যা কথা বলবেন না। কিছু লোক আবার সংবিধানের পদে বসে মিথ্যা টুইট করছে।”

এরপর তৃণমূল নেত্রী জানান, তিনি কংগ্রেসে থাকার সময় ১৯৯৩ সালে আন্দোলন করেছিলাম ভুয়ো ভোটার কার্ডের বিরুদ্ধে। রাইটার্স অভিযান করেছিলেন ২১ জুলাই। সেখানে পুলিশের গুলিতে ১৩জন যুব কংগ্রেস কর্মী মারা গিয়েছিল। কিন্তু সেটাকে অন্যভাবে চালাচ্ছে বিজেপি। তার দাবি, বিজেপির টাকায় ফেক ভিডিও হয়।

এরপরই হুঁশিয়ারি দিয়ে মমতা বলেন, “সহজ ভাবে নেবেন না। দেখবেন সবাইকে তাড়াতে গিয়ে আপনারাও কোনওদিন তাড়া খাচ্ছেন। আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। আমি ভয় পাই না। ছোট থেকে আন্দোলন করছি। আপনাদের মতো বড় নেতা না হতে পারি, কিন্তু সম্মান আছে। সহ্যের একটা সীমা আছে।”

এদিন নাম না করে মুখ্যমন্ত্রী বামেদের NRC ও CAA নিয়ে আন্দোলনকেও কটাক্ষ করেন। তাঁর দাবি, মিথ্যা স্লোগান দিয়ে যারা রাস্তায় নামছে, তাদের আন্দোলন করার দরকার নেই।

পাশাপাশি এদিন তৃণমূল নেত্রী এই আন্দোলনের আগামী কর্মসূচিও জানিয়ে দেন। বৃহস্পতিবার বিকেলে রানি রাসমণি রোডে ছাত্র-যুবদের নিয়ে সমাবেশ থাকবেন তিনি। পরেরদিন শুক্রবার পার্কসার্কাস ময়দানে তাঁর সভা। সবাইকে সেদিন আসার অনুরোধ করেন তিনি। একইসঙ্গে প্রশাসনকে নির্দেশ দেন, তাঁর কোনও সভার জন্য যেন রাস্তা বন্ধ না হয়। সাধারণ মানুষকে সমস্যায় ফেলে কোনও সভা তিনি করবেন না বলেও জানান।

আরও পড়ুন-রোহিত-রাহুলের সেঞ্চুরি, ভারত দুশো পার

 

Previous articleরোহিত-রাহুলের সেঞ্চুরি, ভারত দুশো পার
Next articleকর্কট রাশির ২০২০ কেমন যাবে?