নিউজিল্যান্ডকে দুরমুশ করলেন রাহুল-বিরাট-শ্রেয়স

এক বল বাকি থাকতেই নিউজিল্যান্ডকে তুলোধোনা করল বিরাট বাহিনী। নিউজিল্যান্ডের ২০৩ রানের বড় স্কোর তাড়া করল ভারত ঝড়ের গতিতে। প্রথম দশ ওভার যদি রাহুল-বিরাটের হয়, তবে দ্বিতীয় দশ ওভার অবশ্যই দলের তরুণ তুর্কি শ্রেয়স আয়ার।

নিউজিল্যান্ডের ঝোড়ো ব্যাটিং, তার চেয়েও ঝোড়ো ব্যাটিং রাহুল বিরাটের। ৭রানে ফিরে যাওয়ার পর রাহুল আর বিরাট দলের রান ১০০ পার করে দিলেন। রাহুল হাফ সেঞ্চুরি করার পর ৫৬ রানে ফিরলেন মিস হিট করে লম্বা ক্যাচ দিয়ে। কোহলি ৪৫রানে ফিরলেন। কঠিন ক্যাচ নিলেন বাউন্ডারি লাইনে সৌদি। মাঝে শিবম দুবে ঝিলিক দিয়ে আউট হয়ে যান। কিন্তু শেষ পর্যন্ত মনীশ পাণ্ডেকে সঙ্গে নিয়ে বিরাট ছক্কা মেরে যখন ম্যাচ জেতালেন তখন হাতে তখনও ৬উইকেট। আএ নামের পাশে ৫৮রান। ম্যাচের সেরা তিনিই।

মুনরো উইলিয়ামস আর টেলরের মারমুখী ব্যাটিং। ফলে প্রথম টি-২০ ম্যাচে ১০রানের বেশি গড় রেখে ২০৩ রান তোলে। টসে হারার পর ব্যাটিংয়ে ঝড় তোলে উইলিয়ামসের দল। ওপেনার মার্টিন গ্যাপ্টিল আর কলিন মুনরো পাওয়ার প্লের প্রথম ৬ওভারে ৬৮ তুলে ফেলে। জবরদস্ত মার খায় শার্দুল ঠাকুর। ২ওভারে ৩০ রান দেন তিনি। শামি ২ওভারে দেন ২২রান। প্রথম উইকেট শিবম দুবে। দলের রান তখন ৮০। অধিনায়ক উইলিয়ামসন ২৫বলে হাফ সেঞ্চুরি করলেন। কিন্তু তারপরেই ফিরে গেলেন। তাঁর ৫১ রানের ইনিংসে ছিল ৪টি করে ৬ ও ৪। এরপর সেইফার্ট ফিরে যাওয়ার পর ২৭ বলে ৫৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন টেলর।

Previous articleজেএনইউতে আন্দোলনের জয়
Next articleগর্ভবতী বিদেশীদের পর্যটক ভিসা নয়, সিদ্ধান্ত হোয়াইট হাউসের