নিজের এলাকাতেই হেনস্থার শিকার বিধায়ক শুভ্রাংশু রায়

নিজের ‘গড়েই’ হেনস্থার শিকার বিধায়ক শুভ্রাংশু রায়৷ CAA-এর সমর্থনে হালিশহর এলাকায় লিফলেট বিলির কর্মসূচি নেওয়া হয়েছিলো বিজেপির তরফে৷ সেই কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হয় উত্তর 24 পরগনার হালিশহর। ঘটনায় বিজেপি নেতা মুকুল রায়ের বিধায়ক-পুত্র শুভ্রাংশু রায়-সহ আরও এক কর্মী আক্রান্ত হয়েছেন বলে বিজেপি সূত্রে খবর৷ গেরুয়া- শিবিরের অভিযোগ, CAA-র সমর্থনে এলাকায় লিফলেট বিলির কর্মসূচি নেওয়া হয়েছিল। ওই লিফলেট বিলি করতে গেলে বিজেপির উপর তৃণমূল সমর্থকরা আক্রমণ করে বলে অভিযোগ। একই সঙ্গে বিজেপি অভিযোগ করে, আক্রান্ত হওয়ার পর থানায় অভিযোগ জানাতে গেলেও তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়।
বিধায়ক শুভ্রাংশু জানান, “CAA-র সমর্থনে শান্তিপূর্ণ ভাবে কর্মসূচি পালন করছিলাম। আচমকা তৃণমূলীরা এসে হামলা চালায়। আমরা থানায় যাওয়ার পরেও কোনও রকমের ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টে দুর্ভাগ্যজনক আচরণ করা হয়েছে”।
তৃণমূলের নেতৃত্বের দাবি, এলাকার মানুষ CAA-র বিরুদ্ধে। ফলে ওই জনবিরোধী আইনের সমর্থনে প্রচার করতে দেখে তাঁরাই প্রতিরোধ করেছেন। বিজেপি সমর্থকেরা তাদের বাধা দিতে গেলেই দু’পক্ষের মধ্যে বচসা এবং ধস্তাধস্তি শুরু হয়ে যায়। বেধড়ক মারধর করা হয় বিজেপির সমর্থকদের৷

 
Previous articleহঠাৎ কেন শিক্ষামন্ত্রী আত্মসমালচনায় মগ্ন?
Next articleপ্রতিবাদ উপেক্ষা করেই কলঙ্কিত প্রেসিডেন্টের সঙ্গে ভারতের চুক্তি