মৃত স্ত্রীর সঙ্গে ৩ রাত এক শয্যায় স্বামী!

ফের আপনজনের মৃত্যু কথা টের পেলেন না একই ঘরে থাকা অন্যজন। একঘরে কাটল তিনদিন। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদার মদনপুরের পূর্ব পাড়ায়। শুক্রবারই উদ্ধার হয় স্থানীয় বাসিন্দা ভারতী চন্দের দেহ। অভিযোগ, সেই মৃতদেহ নিয়ে ওই ঘরেই ৩দিন ছিলেন তাঁর স্বামী বাচ্চু চন্দ। তিনি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয় সূত্রে খবর।
৯ মাস আগে দীপিকা গঙ্গোপাধ্যায় নামে এক মহিলার বাড়িতে ঘর ভাড়া নেন ভারতী ও বাচ্চু চন্দ। প্রতিবেশীরা জানিয়েছেন, সোমবার রাতে ওই মহিলাকে বাড়ির বাইরে শেষবার দেখা গিয়েছিল। গত তিনদিন তাঁকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা তাঁর বাচ্চু চন্দকে স্ত্রীর বিষয়ে জিজ্ঞাসা করেন। স্বামী জানান, ভারতী ঘরে শুয়ে আছেন। এরপরেই প্রতিবেশীরা ঘরে গিয়ে চাদারে ঢাকা দেহ দেখতে পান। দেহে পচন ধরে দুর্গন্ধ বের হচ্ছিল। চাকদা থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।
দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন ভারতী। তাঁর চিকিত্সা চলছিল। স্বামী বাচ্চু চন্দ মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন স্থানীয়রা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনদিন আগেই মৃত্যু হয়েছে ভারতীর। তবে, সব সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্য কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleসাধারণ বাজেট পেশ করতে নিজের দফতর থেকে সংসদে পৌঁছলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন
Next articleআজ রাতেই উহান থেকে 325 ভারতীয়কে ফেরাবে বিশেষ বিমান