“পরাজয়ে হতাশ হই না”, গণনার ট্রেণ্ড দেখেই বিজেপি দফতরে পোস্টার

দিল্লির শোচনীয় হার কার্যত মেনেই নিলো মোদি-শাহের দল৷

দিল্লিতে যখন ‘ম্যাজিক-সংখ্যা’ ছুঁতে চলেছে আম আদমি পার্টি তখনই দেখা গেলো দিল্লির বিজেপি দফতরের সামনে পড়েছে অমিত শাহের ছবি সহ পোস্টার পোস্টারে লেখা, “আমরা হেরে গিয়েও হতাশ হয়ে পড়ি না” দিল্লিতে ক্ষমতায় ফেরার খুব কাছে চলে এসেছে আম আদমি পার্টি৷ বুথ ফেরত সমীক্ষায় আভাস ছিল যে দিল্লিতে AAP ফের নির্বাচনে জিতে হ্যাটট্রিক করতে চলেছে৷ সেই পূর্বাভাসকে সত্যি করেই প্রাথমিক গণনায় সংখ্যাগরিষ্ঠতার দিকে এগোচ্ছে আম আদমি পার্টি৷

এদিন কিছুক্ষন আগে দেখা যায়, দিল্লির বিজেপি কার্যালয়ে একটি ফ্লেক্স দেওয়া হয়েছে, যাতে দেখা যাচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের একটি বড় ছবি এবং পাশে লেখা, “আমরা যেমন জয় পেয়ে অহংকারী হই না, তেমনই পরাজয়েও হতাশও হই না”।

ভোট গণনার আগে বিজেপি নেতারা আত্মবিশ্বাসী ছিলেন যে তাঁদের দল দিল্লিতে সরকার গঠন করতে সক্ষম হবে। গণনা যতই এগিয়েছে, ততই দেখা গেছে গেরুয়া ক্রমশই ফিকে হচ্ছে। গণনার শুরু থেকেই কেজরিওয়ালের আম আদমি পার্টির রথ ছুটছে৷ এদিকে আম আদমি পার্টির জয়ের খবর ছড়িয়ে পড়তেই দলের কার্যালয়ের সামনে ভিড় বাড়ছে। এই ভিড়ের কারণে দিল্লি পুলিশ আম আদমি পার্টির অফিস থেকে আইটিওর দিকে যাওয়ার পথ বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন-জেল থেকে নিখোঁজ হার্দিক প্যাটেল! উদ্বিগ্ন গোটা দেশ

Previous articleজেল থেকে নিখোঁজ হার্দিক প্যাটেল! উদ্বিগ্ন গোটা দেশ
Next articleআবার রাহুল, শ্রেয়স অসাধারণ, কিউইদের টার্গেট ২৯৭