এবার শুভ্রা কুণ্ডুর বাড়িতে হানা সিবিআই-এর

রোজভ্যালি কাণ্ডে এবার বাড়ি গিয়ে শুভ্রা কুণ্ডুকে জিজ্ঞাসাবাদ করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। মঙ্গলবার, রোজভ্যালির মালিক গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রাকে জিজ্ঞাসাবাদ করতে তাঁর সাউথ সিটির আবাসনে যান সিবিআই-এর ৩ আধিকারিক। ৪ঘণ্টা তাঁকে জেরা করা হয় বলে সিবিআই সূত্রে খবর। গত মাসের ১০ তারিখে সিজিও কমপ্লেক্সে শুভ্রা কুণ্ডুকে তলব করে জিজ্ঞাসা করেছিল ইডি। সেই সময় বেশ কিছু নথিও জমা দিয়েছিলেন তিনি।

২০১৪ থেকে ১৬ পর্যন্ত শুভ্রা কুণ্ডুর একাধিকবার বিদেশযাত্রা কারণ খতিয়ে দেখতে চাইছে তদন্তকারী সংস্থা। দেশের বাইরে অর্থ পাচার করা হয়েছিল কি না সেটাই খতিয়ে দেখতে চাইছে সিবিআই।

রোজভ্যালির গয়না বিপণি দেখভাল করতেন শুভ্রা কুণ্ডু। সেই মতো ইডি আধিকারিকরা সংস্থার গয়নার ১৬টি শোরুমে হানা দিয়েছিল ইডি। সূত্রের খবর, সেই সময় শোরুমের হিসেবে দেড়শো কোটি টাকার বেশি গরমিল পাওয়া গিয়েছে। এর পাশাপাশি বাগুইআটিতে রোজভ্যালির যে টেলিভিশন চ্যানেলের সর্বেসর্বা ছিলেন শুভ্রা। মন্দারমণিতে তাঁর নামে রোজভ্যালি রিসর্টও ছিল।
২০১৭-তে শুভ্রা কুণ্ডুর সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগ ওঠে ইডি আধিকারিক মনোজ কুমারের বিরুদ্ধে। শুভ্রার সঙ্গে দিল্লির একটি হোটেলে যান তিনি। হোটেল থেকে পাওয়া সেই সিসিটিভি ফুটেজের ভিত্তিতে মনোজ কুমারকে সরিয়ে দেয় ইডি।

আরও পড়ুন-গুজরাটের কলেজে ছাত্রীদের অন্তর্বাস খোলানোর ঘটনায় ধৃত অধ্যক্ষা সহ ৪

Previous articleগুজরাটের কলেজে ছাত্রীদের অন্তর্বাস খোলানোর ঘটনায় ধৃত অধ্যক্ষা সহ ৪
Next articleপ্রশিক্ষণরত সাঁতারুকে সপাটে চড়, দৃষ্টিশক্তির ক্ষতির আশঙ্কা