এবছরও জয়জয়কার পিআরসিআই কলকাতা চ্যাপ্টারের

কমিউনিকেশনের উৎসব! প্রতি বছরের মতো এবছরও সাড়ম্বরে অনুষ্ঠিত হল পাবলিক রিলেশন্স কাউন্সিল অফ ইন্ডিয়া (পি.আর.সি.আই.) আয়োজিত গ্লোবাল কনক্লেভ। এবছর ছিল ১৪তম বর্ষ। প্রথমে কোচিতে অনুষ্ঠানটি হওয়ার কথা থাকলেও একটি বিশেষ কারণে স্থান পরিবর্তিত হয়ে অনুষ্ঠানটি ৬ ও ৭ মার্চ বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হয়েছে। অন্যান্য বছরের মতো এবছরও জয়জয়কার পিআরসিআই কলকাতা চ্যাপ্টারের। সাংবাদিকতা, জনসংযোগ-সহ বিভিন্ন ক্ষেত্রে অনেকগুলি পুরস্কার পেয়েছে।কলকাতা চ্যাপ্টারের চেয়ারম্যান তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বিশ্বজিৎ দাস এবছর ‘কমিউনিকেটর অফ দ্য ইয়ার – স্যোশাল ইনোভেশন ‘ অ্যাওয়ার্ড পেয়েছেন। ১৪ বছর ধরে সাংবাদিকতা ও জনসংযোগের সঙ্গে যুক্ত অধ্যাপক বিশ্বজিৎ দাস কলকাতা চ্যাপ্টারকে আরও উন্নত স্তরে পৌঁছে দেওয়ার কথা বলেছেন। আরও দু’টি পুরস্কার এসেছে পিআরসিআই কলকাতা চ্যাপ্টারের ঝুলিতে। এবছর গ্লোবাল কনক্লেভে যোগ দিয়েছিলেন বাংলাদেশ ও নেপাল চ্যাপ্টারের প্রতিনিধিরা।

পিআরসিআই-এর অধীনে ওয়ার্ল্ড কমিউনিকেটর্স কাউন্সিল (ডব্লিউ সি সি) আয়োজিত অনুষ্ঠানে তাঁরা বিভিন্ন বিষয়ে বক্তব্য রেখেছেন।


আগামী বছর ১৫তম গ্লোবাল কনক্লেভ কোথায় হবে, তা এখনও নিশ্চিত হয়নি। তবে কনক্লেভ আয়োজন করার দৌড়ে এগিয়ে রয়েছে কেরালা চ্যাপ্টার ও হায়দরাবাদ চ্যাপ্টার।

আরও পড়ুন-বড় অঙ্কের ঋণের বিনিময়ে ঘুরপথে কোটি কোটি টাকা ঘুষ নিতেন ইয়েস ব্যাঙ্ক প্রতিষ্ঠাতা!

Previous articleবড় অঙ্কের ঋণের বিনিময়ে ঘুরপথে কোটি কোটি টাকা ঘুষ নিতেন ইয়েস ব্যাঙ্ক প্রতিষ্ঠাতা!
Next articleসোশ্যাল অ্যাকাউন্ট থেকে সরে গেলেন মোদি!