আইসক্রিম চেটে খাওয়ায় জেলে যুবক! কেন?

আইসক্রিম চেটে খাওয়ায় জেলে যুবক! অবাক হচ্ছেন তাই তো? অবাক হওয়ারই কথা। আইসক্রিম চেটে খাওয়ায় তো কোনও অপরাধ নেই। কিন্তু ডিপার্টমেন্টাল স্টোরে আইসক্রিম চেটে ফের তা রেখে দেওয়া এক চরম অপরাধ। আর ঠিক এমনটাই করেছেন যুবক ডি’অড্রিন অ্যান্ডারসন। আদালত অ্যান্ডারসনকে এক মাসের জেল, এক হাজার মার্কিন ডলার (প্রায় ৭৪ হাজার টাকা) জরিমানা, ১০০ ঘণ্টা বিনা পারিশ্রমিকে কাজ করার নির্দেশ দিয়েছে। সেই সঙ্গে আইসক্রিম কোম্পানিকে দিতে হবে তাদের ক্ষতি হওয়া টাকাও। ঘটনাটি টেক্সাসের হাউস্টন থেকে প্রায় ১৪৫ কিলোমিটার পূর্বে পোর্ট আর্থারের একটি ওয়ালমার্টের স্টোরে হয়েছিল।

গত অগস্ট মাসে যুবকের এই কাণ্ডের ভিডিওটি সামনে আসে। তারপরেই তদন্তে নামে সেখানকার পুলিশ। ভিডিওটিতে দেখা যায়, ডিপার্টমেন্টাল স্টোরের ফ্রিজ থেকে এক যুবক আইসক্রিমে বড় প্যাকেট বের করে তা চেটে, আঙুল দিয়ে কিছুটা খেয়ে ফের রেখে দিচ্ছেন। দ্বিতীয় কোনও ব্যক্তি তা ক্যামেরাবন্দি করেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্তকে খুঁজে বের করে। তাঁর বিরুদ্ধে শুরু হয় মামলা।

এরপর অভিযুক্ত যুবক ও তাঁর বাবা একটি রসিদ দেখিয়ে দাবি করেন, ওই আইসক্রিমটি তাঁরা কিনে নিয়েছিলেন। প্রথমে ভিডিও রেকর্ডিংয়ের জন্য সেটি ফ্রিজে ফের ঢুকিয়ে রাখা দেখানো হলেও, তা তাঁরা কাউন্টারে নিয়ে গিয়ে কিনে নেন।

দেখুন ভিডিও…

আরও পড়ুন-হিলির ঝোড়ো ইনিংসের দৌলতে ভারতের বিরুদ্ধে অষ্ট্রেলিয়ার টার্গেট ১৮৫   

Previous articleনারী দিবসে নয়া উদ্যোগ ভিক্টোরিয়া কর্তৃপক্ষের
Next articleতাহলে কি পদ্ম-শিবিরেই শোভনের দ্বিতীয় ইনিংস ? জল্পনা তুঙ্গে