BREAKING: আপাতত হচ্ছে না পুরভোট, সর্বদলীয় বৈঠকে সিদ্ধান্ত কমিশনের

আপাতত হচ্ছে না রাজ্যের কোনও পুরসভা ভোট। সোমবার  সর্বদলীয় বৈঠকে এমনই সিদ্ধান্ত রাজ্য নির্বাচন কমিশনের।
আপাতত তা স্থগিত রাখা হচ্ছে।

এদিন করোনা আতঙ্ক মাথায় নিয়েই রাজ্য নির্বাচন কমিশনে পুরভোট নিয়ে সর্বদল বৈঠক শুরু হয়। গোটা বিশ্বের মতো গোটা দেশ এবং রাজ্যজুড়ে করোনা আতঙ্ক। করোনা সংক্রমণ থেকে দূরে থাকতে এবং সচেতনতা বাড়াতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন উপায় অবলম্বন করা হচ্ছে। এরই মাঝে পুরসভা নির্বাচন নিয়েও তৎপরতা চলছিল। আর তা নিয়েই রাজ্য নির্বাচন কমিশনের দফতরে হয় সর্বদলীয় বৈঠক। দুপুর তিনটে শুরু হয় এই বৈঠক।

রাজ্য নির্বাচন কমিশনে মুখ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস-এর পৌরহিত্য এই বৈঠক। উপস্থিত ৯টি স্বীকৃত রাজনৈতিক দলের প্রতিনিধিরা। বামেদের তরফ থেকে উপস্থিত রয়েছেন সুজন চক্রবর্তী, সুখেন্দু পানিগ্রাহী। তৃণমূলের তরফে রয়েছেন তাপস রায়, সুব্রত বক্সি। বিজেপির তরফ থেকে রয়েছেন জয়প্রকাশ মজুমদার, সব্যসাচী দত্ত। কংগ্রেসের তরফ থেকে রয়েছেন প্রদীপ ভট্টাচার্য , শুভঙ্কর সরকার প্রমূখ।

এদিন সর্বদলীয় বৈঠকের আগে পরবর্তী পদক্ষেপ নিয়ে মিটিং করেন রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। বৈঠকে রয়েছেন সচিব নিলাঞ্জন শাণ্ডিল্য, যুগ্ম সচিব ইন্দ্রনীল মুখোপাধ্যায়-সহ অন্যান্য অফিসারেরা। সেখানেই মোটামুটি ঠিক হয়ে যায় পুরভোট স্থগিত রাখার বিষয়টি। জানা গিয়েছে, পরবর্তী রিভিউ মিটিং হবে ৩০ মার্চ।

আরও পড়ুন-করোনা আতঙ্ক: তবে টলিউডে জারি সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন

Previous articleকরোনা আতঙ্ক: তবে টলিউডে জারি সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন
Next articleকরোনা আতঙ্ক, প্রভাব খেলার দুনিয়ায়