রাজ্য সরকারের কাছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কয়েক দফা দাবি

করোনা মোকাবিলায় সম্পূর্ণ ব্যর্থ পশ্চিমবঙ্গ সরকার। এমনই অভিযোগ করে রাজ্য সরকারের কাছে বেশকিছু দাবি পেশ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

(১) রাজ্য বা কলকাতা শহরে করোনা সংক্রমণে মৃত হিন্দুদের অস্থি তাঁদের পরিবারের হাতে তুলে দিতে হবে। যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার জন্য আমি রাজ্য সরকারকে আবেদন জানাচ্ছি। একাধিক মানুষ এই বিষয়ে আমাদের কাছে অভিযোগ জানিয়েছেন।

(২) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে অন্যান্য মুখ্যমন্ত্রীরা তাঁদের সুবিধা-অসুবিধার কথা জানালেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী রাজনীতি করেছেন। তাঁর দল তৃণমূলকে তুলে ধরেছেন। কিন্তু পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের সমস্যা তুলে ধরেননি।

(৩) বাইরে থেকে যে বা যাঁরা পশ্চিমবঙ্গে আসবেন, তাঁদের জন্য কেন্দ্র সরকারের “Backward Region Grant”-এ তৈরি ৪১টি সুপার স্পেশালিটি হাসপাতাল এবং রাজ্য সরকারের পথসাথী হোটেলগুলিকে কোয়ারেন্টাইন কেন্দ্র হিসেবে গড়ে তোলা উচিত।

(৪) এছাড়া বাড়ি বাড়ি থেকে লালারস নমুনা নেওয়ার ব্যবস্থা সরকারের করা উচিত।

Previous article২৪ ঘণ্টায় বাংলায় নতুন করে সংক্রমিত ১১০ ও মৃত ৮, ফলে রাজ্যে এখন করোনাযুক্ত মৃত্যুর সংখ্যা ১৯৮, সরাসরি করোনা সংক্রমণের কারণেই মারা গিয়েছেন ১২৬ জন,  বাকি ৭২ জনের করোনা সংক্রমণের সঙ্গে ছিল কো-মরবিডিটি, গত ২৪ ঘণ্টায় সুস্থতা ও টেস্টিং সংখ্যা দুইই বেড়েছে রাজ্যে
Next articleএকনজরে বাংলার করোনা আপডেট