দুজনের ব্যাটিং গ্রিপে অদ্ভুত মিল! কোন খুদের ছবি পোস্ট করলেন সচিন ?

ক্রিকেটকে বিদায় জানিয়েছেন দুজনেই । তবু তাদের মধ্যে কে সেরা তা নিয়ে আজও তর্ক হয়। দুই কিংবদন্তী অন্তরঙ্গ বন্ধুও। একজন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, অন্যজন ক্রিকেটের রাজপুত্র ব্রায়ান চার্লস লারা। সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে একে অন্যের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন দুই বন্ধু। সেখানেও দুই বন্ধু একসঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এবার আরও একবার সচিন-লারার বন্ধুত্ব প্রকাশ্যে এল বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে ।
সম্প্রতি ব্যাট হাতে ছেলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ব্রায়ান লারা। সেই ভিডিও দেখেন কিংবদন্তী সচিন তেন্ডুলকর। লারার ছেলের ব্যাটিং গ্রিপ দেখে নিজের ছোটবেলায় ফিরে যান সচিন। তাঁর ছোট বেলার ব্যাটিং গ্রিপের সঙ্গে অনেক মিল খুঁজে পান জুনিয়র লারার ব্যাটিং গ্রিপের। তাই লারার ছেলের ছবির সঙ্গে নিজের ছোট বেলার একটি ব্যাট হাতে ছবি একসঙ্গে জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মাস্টার ব্লাস্টার।
ছবিটি পোস্ট করে মজার ছলে লারাকে সচিন লেখেন,’লারা, আমি এমন একটা ছেলের কথা জানি যার গ্রিপও একই রকম ছিল। আর সে আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা খারাপ পারফরমেন্স করেনি।’ সচিনের সেই পোস্টের প্রতিক্রিয়ায় ক্রিকেটের রাজপুত্র লারা লেখেন,’আমি যাচাই করেছি ও দেখতে পাচ্ছি। বিশ্বের সেরা বোলাররা তোমার তলোয়ারের ধার অনুভব করেছিল। পরামর্শের জন্য ধন্যবাদ।’
দুই প্রিয় বন্ধুর বার্তালাপ সোশ্যাল মিডিয়ায় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নেটিজেনরাও।

Previous articleআজ বেহালার বাড়ি থেকে আইসিসির বৈঠকে সৌরভ
Next articleBREAKING: সাতসকালে মহেশতলায় চায়ের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড