মুক্তি পেতে চলেছে সুশান্ত অভিনীত শেষ ছবি দিল বেচারা

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পেতে চলেছে ‘। আগামী ২৪ জুলাই এই ছবি মুক্তি পাবে। তবে প্রেক্ষাগৃহে নয়। ওটিটি প্লার্টফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ দেখা যাবে এই ছবি।

গত ১৪ জুন আত্মহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই মৃত্যুর শোক এখনও সামলে উঠতে পারেনি তাঁর পরিবার থেকে অনুরাগীরা। ‘ দিল বেচারা’ মুক্তি হওয়ার কথা ছিল চলতি বছর মে মাসে। কিন্তু মহামারি পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের তরফে লোখা হয়, ”এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের সব সময় মনে থাকবে।”

জন গ্রিনের লেখা, ‘দ্যা ফল্ট ইন আওয়ারস স্টারস’ অবলম্বনে তৈরি হয়েছে ‘দিল বেচারা’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়াও অভিনয় করেছেন সঞ্জনা সঙ্ঘী, সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায় সহ অন্যান্যরা।

সঞ্জনী সঙ্ঘী জানিয়েছেন, ”এই ছবি সাবস্ক্রাইবার, নন সাবস্ক্রাইবার সকলেই দেখতে পাবেন।” পরিচালক মুকেশ ছাবরার কথায়, ” সুশান্তের সঙ্গে আমার বন্ধুত্ব কাই পো চে-র সময় থেকে। আমরা দুজনে মিলে কত স্বপ্ন দেখেছিলাম। কিন্তু কখনও ভাবিনি ও এভাবে চলে যাবে।”

Previous articleBREAKING: বিহারে বাজ পড়ে প্রবল ঝড়-বৃষ্টিতে একদিনে মৃত ৮৩!
Next article২৭ জুন সমস্ত জেলা সভাপতির সঙ্গে বৈঠক তৃণমূল শীর্ষ নেতৃত্বের