এবার সাবধানী অনুব্রত নকুলদানা- পাচনের দাওয়াই ছেড়ে বোঝালেন আম-মুকুলের তত্ত্ব

খুব দূরে নয় ২০২১-এর নির্বাচন। তাই এবার সতর্ক বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাই এখন নকুলদানা-গুড়-বাতাসা-ভালোবাসা এবং পাচনের দাওয়াই নেই সাবধানী অনুব্রতর বক্তব্যে। গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত খয়লাশোলে কর্মী সম্মেলনে তিনি শুধু কথা বললেন আম এবং মুকুল সম্পর্কে।

অনুব্রতর সাফ কথা, আম খেতে গেলে মুকুল ঝরালে হবে না। আম গাছ থেকে মুকুল ঝরে গেলে কি আর আম ফলে। শতবার আমগাছ নাড়ালেও আম পড়বে না। দলকে বাঁচিয়ে রাখতে হবে। দল ছাড়া কারওর কোনও দাম নেই। দল না থাকলে আমি, আপনি কেউ নই। এরপর থেকে কর্মীদের উদ্দেশে বলেন, যদি কারও কাছ থেকে আপনি ৫ হাজার টাকা নেন, তাহলে সে কি আর আপনাকে ভোট দেবে! অতএব টাকা নেওয়া বন্ধ করুন। এসব বরদাস্ত করা হবে না। দলকে রক্ষা করুন। কারণ দল টিকে থাকলেই আপনি-আমি।

সবাইকে এক হয়ে চলার প্রসঙ্গে এদিন তিনি বলেন, পারস্পরিক বিরোধ মিটিয়ে একসঙ্গে চলতে হবে। আর দুর্নীতি থেকে শত হস্ত দূরে থাকতে হবে। মানুষের পাশে থাকতে হবে। বেচাল হলেই নেওয়া হবে কড়া ব্যবস্থা।

অন্যদিকে অনুব্রত মুকুল ঝরানো প্রসঙ্গে বিজেপির প্রতিক্রিয়া, আসলে অনুব্রত মণ্ডল আম খেতে চান। তিনি কর্মীদের বোঝাতে চেয়েছেন আগে ভোটে জিতুন। তারপর জায়গা পাকা করে যত ইচ্ছা আম খান।

Previous articleঅভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ফ্লার্ট, শোয়েবকে হাতেনাতে ধরলেন সানিয়া !
Next articleদুই দলের সংঘর্ষে রণক্ষেত্র খেজুরি