দুই দলের সংঘর্ষে রণক্ষেত্র খেজুরি

দুই দলের সংঘর্ষের জেরে রণক্ষেত্র পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপির দাবি, গুলিবিদ্ধ হয়েছে কাঁথি জেলার বিজেপি সম্পাদক পবিত্র দাস। যদিও প্রাথমিকভাবে পুলিশের দাবি, কোনও গুলি চলেনি। আহত বিজেপি নেতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অন্যদিকে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে বিজেপি সমর্থকরা।
বিজেপির অভিযোগ, পুলিশের উপস্থিতিতে রবিবার তাঁদের দলের কর্মী সমর্থকদের ওপর গুলি, বোমা নিয়ে হামলা চালায় তৃণমূল। সেই সময় কাঁথি জেলার বিজেপি সম্পাদক পবিত্র দাসের হাতে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “তৃণমূলের হার্মাদ বাহিনী খেজুরিতে অশান্তি করছে। পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না।”
যদিও বিজেপির ওপর তৃণমূলের হামলার অভিযোগ অস্বীকার করেছেন সাংসদ শিশির অধিকারী। তিনি দাবি করেছেন, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগসূত্র নেই । বিজেপির গোষ্ঠী সংঘর্ষের ফলে এই ঘটনা। বরং তিনি স্পষ্ট জানিয়েছেন, পবিত্র দাস আগে সিপিএম করতেন। বর্তমানে তিনি বিজেপিতে যোগ দেওয়াতেই গণ্ডগোলের সূত্রপাত। এখনও থমথমে গোটা এলাকা। বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

Previous articleএবার সাবধানী অনুব্রত নকুলদানা- পাচনের দাওয়াই ছেড়ে বোঝালেন আম-মুকুলের তত্ত্ব
Next articleফাঁকা ট্রাম্পের সভা, ভিড় বাড়াতে ছেঁড়া হল ‘Do not sit’ স্টিকার