কাঁকুড়গাছি কাণ্ডে এবার উঠে এল রাঁধুনি পর্ব!

কাঁকুড়গাছি কাণ্ডে অস্ত্র সরবরাহকারীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে নতুন তথ্য উঠে এসেছে। জানা গিয়েছে অমিত আগরওয়ালকে অস্ত্র সরবরাহকারীর সন্ধান দিয়েছিলেন এক রাঁধুনি। ওই রাঁধুনির থেকে মুঙ্গেরি অস্ত্রের খোঁজ পান অমিত।

মঙ্গলবার পঙ্কজ কুমার নামে অস্ত্র সরবরাহকারী যুবককে নওয়াদা থেকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে ওই যুবক জানিয়েছেন, বেঙ্গালুরুর যে সংস্থায় অমিত চাকরি করতেন সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় এক রাঁধুনির। তিনি বিহারের বাসিন্দা। আলাপচারিতায় অমিত জানতে পারেন, অস্ত্র সরবরাহকারীদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। এরপর ওই ব্যক্তি পঙ্কজের সঙ্গে অমিতের যোগাযোগ করিয়ে দেন। জানা গিয়েছে, ৬০ হাজার টাকায় পিস্তলটা কিনেছিল অমিত। ৪০ হাজার টাকা আগাম ও বাকি টাকা হাওড়া স্টেশনে দেখা করে দেন তিনি।

পুলিশ সূত্রে খবর, পিস্তলের জন্য আগাম টাকা পাটনায় গিয়ে দিয়ে আসেন অমিত। এরপর তিনি ফিরে যান বেঙ্গালুরু। ৭ মার্চ ৫ ঘণ্টার জন্য কলকাতায় আসেন অমিত। বিহার থেকে সেভেন এমএম পিস্তল ও দশটি বুলেট নিয়ে ট্রেনে হাওড়ায় পৌঁছন পঙ্কজ। পঙ্কজের সঙ্গে দেখা করে হাওড়া স্টেশনে অস্ত্র সংগ্রহ করেন অমিত। এবার পঙ্কজ অমিতের মধ্যে সেতু বন্ধনের কাজ করা খোঁজ রাঁধুনির শুরু করেছে পুলিশ।

Previous articleটাকা দিতে অপারগ রোগীর পরিবার, ট্র্যাকশন খুলে ক্ষোভ উগরে দিলেন আয়া
Next articleস্যুটকেসে ধড়, পলিথিন ব্যাগে কাটা মুণ্ডু-হাত-পা! নৃশংস খুন যুবতী