এবার লেদার কমপ্লেক্স থানায় করোনার থাবা, আক্রান্ত ওসি-সহ ৫ জন পুলিশকর্মী

করোনা মোকাবিলায় সামনে থেকে যাঁরা লড়ছেন, তাঁদের মধ্যে পুলিশ কর্মীরা অন্যতম। খুব স্বাভাবিকভাবে যুদ্ধের ময়দানে মারণ ভাইরাসও টার্গেট করছে উর্দিধারীদের। একের পর এক করোনা যোদ্ধা পুলিশ কর্মীরা আক্রান্ত হচ্ছেন। সেই তালিকায় এবার নতুন সংযোজন লেদার কমপ্লেক্স থানা। পার্শ্ববর্তী ভাঙড়ের কাশীপুর থানার পর এবার করোনার থাবা গিয়ে পড়লো লেদার কমপ্লেক্স থানার উপর। মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন লেদার কমপ্লেক্স থানার ওসি-সহ আরও চার পুলিশ কর্মী।

আজ, বৃহস্পতিবার লেদার কমপ্লেক্স থানার শীর্ষ অধিকারিকের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। তিনি ছাড়াও ওই থানার আরও চারজন পুলিশ কর্মী করোনা সংক্রমনের শিকার। তাঁদের সবাইকে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।এই ঘটনার জেরে কাশীপুর, জীবনতলা এবং লেদার কমপ্লেক্স থানা চত্বরে আতঙ্ক ছড়িয়েছে।

জানা গিয়েছে, সম্প্রতি লেদার কমপ্লেক্স থানার ওসি-সহ
৪ জন পুলিশ কর্মী জ্বর-সর্দি-কাশি নিয়ে ভুগছিলেন। তাঁদের কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো হয়। সেই সময় টেস্টের জন্য লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। রিপোর্ট আসলে দেখা যায় ওই চার পুলিশ কর্মী করোনা আক্রান্ত। আর, আজ বৃহস্পতিবার থানার বড়বাবুর রিপোর্ট এলে দেখা যায়, তাঁর রিপোর্টও পজিটিভ। ইতিমধ্যেই সম্প্রতি তাঁদের সংস্পর্শে আসার সকলকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

Previous articleপাহারাদার হাতিদের শরীরচর্চার জন্য তৈরি হচ্ছে জিম
Next articleশহরের এই সরকারি হাসপাতালে ভর্তি হলেই করোনা টেস্ট বাধ্যতামূলক! কোথায় জানেন?