BREAKING:করোনার জেরে বন্ধ হচ্ছে হাইকোর্ট

সংক্রমণ এড়াতে বন্ধ থাকছে হাইকোর্ট । শুক্রবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ থাকবে হাইকোর্ট। কনটেইনমেন্ট জোনে  হাই কোর্ট।বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে নতুন করে নিয়ন্ত্রণ বিধি চালু হচ্ছে রাজ্যের বিভিন্ন এলাকায়। প্রাথমিকভাবে তা চলবে সাতদিন পর্যন্ত । উদ্দেশ্য :সংক্রমণ ঠেকানো। নতুন করে চিহ্নিত কনটেইনমেন্ট এলাকাগুলিতে পুলিশ প্রশাসনকে শক্ত হাতে এই নিয়ন্ত্রণে কার্যকর করতে বলেছে নবান্ন। আর এই কন্টেনমেন্ট জোনের মধ্যে হাইকোর্ট পড়ে যাওয়ায় শুক্রবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ থাকছে। সংক্রমণ এড়াতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।
প্রসঙ্গত, মঙ্গলবার জেলায় জেলায় নতুন কনটেইনমেন্ট বিধি তৈরি করে কড়া নিয়ন্ত্রণ আরোপের সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য সরকার। প্রতিটি জেলাকে সরকারের সিদ্ধান্তের লিখিতভাবে জানিয়ে দেওয়া হয়। ওই দিনে লিখিত বক্তব্য নির্দেশিত এলাকায় সরকারি-বেসরকারি অফিস ,জরুরী নয় এমন পরিষেবা, সমাবেশ, পরিবহন বাজার, শিল্প, বাণিজ্য বন্ধ থাকতে পারে বলা হয় ।

উল্লেখ্য, করোনার জেরে ১৫ মে অবধি বন্ধ ছিল কলকাতা হাইকোর্ট। এই কদিন আদালতের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার শুনানি হয় অনলাইনেই। এরপর আদালত খুললেও নতুন করে সংক্রমণ ঠেকাতে কনটেন্টমেন্ট ঘোষণা করা হলে আবারও বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে । শুক্রবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ থাকবে হাইকোর্ট। কনটেইনমেন্ট জনে হাই কোর্ট।

Previous articleপ্রয়াত ‘মহীনের ঘোড়াগুলি’র প্রতিষ্ঠাতা সদস্য রঞ্জন ঘোষাল
Next articleফের অতিরিক্ত ফি নেওয়ার প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভ, এবার কোথায়?