আগামী লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী ধোনি? টুইটে জল্পনা বাড়ালেন সাংসদ

আন্তর্জাতিক ক্রিকেটের বাইশ গজকে চিরবিদায় জানালেও, এখনও ধোনির অনেক কিছু দেওয়ার আছে দেশের জন্য। ক্রিকেটের মাঠ নেতৃত্ব দেওয়ার মতই মানুষের জীবনের অনুপ্রেরণা হতে পারেন তিনি। ২০২৪ লোকসভা নির্বাচনে দেশের কাজে নিজেকে উৎসর্গ করার জন্য ভোটেও দাঁড়ানো উচিত ভারতের প্রাক্তন অধিনায়কের! টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কুলের অবসর ঘোষণার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর টুইট ঘিরে জল্পনা তৈরি হয়েছে দেশজুড়ে। তাহলে কি আগামী লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হতে চলেছেন মাহি?

বিজেপি সাংসদ এদিন টুইটারে লেখেন, “মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকেই অবসর নিয়েছেন, সবক্ষেত্রে নয়। কঠিন পরিস্থিতিতে তার বুক চিতিয়ে লড়াই করার ক্ষমতা, প্রতিকূল পরিস্থিতিতেও ঠান্ডা মাথায় দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা আমরা যেভাবে দেখেছি, সেটা মানুষের প্রাত্যহিক জীবনে কাজে লাগানো উচিত। তাই আমি মনে করি, আগামী ২০২৪ লোকসভা নির্বাচনে ভোটে দাঁড়াক মহেন্দ্র সিং ধোনি।”

ভারতীয় ক্রিকেটারদের অবশ্য রাজনীতির আঙ্গিনায় আসা নতুন ঘটনা নয়। জাতীয় দলে একদা ধোনির সতীর্থ গৌতম গম্ভীর বর্তমানে বিজেপি সাংসদ। এর আগে প্রাক্তন ভারত অধিনায়ক মহাম্মদ আজহারউদ্দিনও সক্রিয় রাজনীতিতে এসেছেন এবং কংগ্রেস সাংসদ ছিলেন। কিন্তু ধোনি কি সে পথে পা বাড়াবেন? এই প্রশ্নের উত্তর অবশ্য সময় দেবে।

Previous articleভাইরাস ঠেকাতে ‘দুর্গ’ হচ্ছে সংসদ, শুরু হচ্ছে বাদল অধিবেশন
Next articleবিক্ষুব্ধদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দিল্লিতে দিলীপ ঘোষ