আজই এবারের আইপিএলের টাইটেল স্পনসর ঘোষণা করতে পারে বিসিসিআই

ভিভোর সঙ্গে বিচ্ছেদে হওয়ার পর নতুন স্পনসর খুঁজে নিতে চলেছে বিসিসিআই। আজই সম্ভবত ২০২০ সালের আইপিএলের জন্য টাইটেল স্পনসর ঘোষণা করে দিতে পারে বোর্ড। আমিরশাহীতে এবারের আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে টাটা গোষ্ঠী। রিলায়েন্স জিও বা আদানি গোষ্ঠী বা পতঞ্জলীর মতো একাধিক দেশীয় সংস্থা লড়াইয়ে থাকলেও পাল্লা ভারী টাটা গোষ্ঠীর দিকেই। বিসিসিআইয়ের সঙ্গে এই গোষ্ঠী জুড়লে বোর্ডের আইপিএল টুর্নামেন্টেরও ব্র্যান্ড ভ্যালু কয়েকগুণ বেড়ে যাবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।
বাবা রামদেবের পতঞ্জলী ব্র্যান্ডও বিশেষ আগ্রহ দেখিয়েছে। যএবছরা পরিস্থিতি সবঠিকঠাক থাকলে এবছর বিদেশি কোন সংস্থার বদলে স্বদেশি কোনও সংস্থাই সম্ভবত আইপিএলের মূল স্পনসর হতে চলেছে ।
স্পনসর হতে চেয়েছে বাইজুস । কারণ, বাইজুস ভারতীয় জাতীয় ক্রিকেট দলের স্পনসরও। এবার আইপিএলের সঙ্গে তারা গাঁটছড়া বাঁধার সুযোগ পায় কিনা, সেটাই এখন দেখার।
এছাড়া আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে আমাজন, কোকাকোলা,আনঅ্যাকাডেমি, জিওর মতো নামি সংস্থারাও লড়াইয়ে রয়েছে। শেষ পর্যন্ত এবছরের আইপিএলের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড কোন সংস্থা বেছে নেয়, আজ সন্ধ্যেতেই সম্ভবত তা জেনে যাবেন ক্রিকেটেপ্রমীরা।

Previous articleথাকছে না দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, কৌশিকী অমাবস্যাতে ফাঁকা তারাপীঠ
Next articleএকুশের পুজোয় টানা ১৫ দিন ছুটি সরকারি কর্মীদের