রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউনে নাকা তল্লাশিতে জোর , অবাধ্যদের জন্য কড়া দাওয়াই পুলিশের

আজ বৃহস্পতিবার রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। সকাল থেকেই শহরের রাস্তার বিভিন্ন মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অবাধ্যদের জন্য কড়া দাওয়াই পুলিশের । রাস্তায় অযথা বেরোলে, পত্রপাঠ বাড়ি পাঠাচ্ছে পুলিশ। বারাসত থেকে ডানলপ, সিঁথি থেকে শ্যামবাজার, গড়িয়া থেকে লেক গার্ডেন্স সর্বত্র একই চিত্র । মোট ৪৪টি জায়গায় গার্ডরেল বসিয়ে জোরকদমে চলছে নাকা-তল্লাশি। ট্র্যাফিক গার্ডের সঙ্গে রয়েছেন স্থানীয় থানার অফিসাররাও। লকডাউন সফল করতে আরও কড়া মনোভাব নিয়েছে কলকাতা পুলিশ সহ জেলার পুলিশ কর্তারা।
বৃহস্পতিবার সকাল ৬টা থেকেই শহরের বিভিন্ন রাস্তার মোড়ে অতিরিক্ত পুলিশকর্মী এবং অফিসারদের মোতায়েন করা হয়েছে। বাইরে থেকে কোনও গাড়ি যাতে ঢুকতে না-পারে, তার জন্য শহরের প্রবেশপথগুলিতে নাকা তল্লাশি চলছে। লালবাজার সূত্রে জানা গিয়েছে , সকালের দিকে দুধের দোকান খোলা থাকলেও পাড়ার ছোট দোকানগুলি না খোলার নির্দেশ দেওয়া হয়েছে  সংশ্লিষ্ট এলাকার থানাগুলিকে। একই সঙ্গে এলাকার বাজারগুলিতে পুলিশকর্মী মোতায়েন করার পাশাপাশি সেখানে ড্রোন ক্যামেরার মাধ্যমেও নজরদারি চালানো হচ্ছে। তবে জরুরি প্রয়োজনে বা অসুস্থ কাউকে নিয়ে রাস্তায় বেরোলে মানবিক আচরণ করে পুলিশকর্মীরা তাদের পথ করে দিচ্ছেন।
প্রসঙ্গত, চলতি মাসের প্রথম লকডাউন ছিল গত ৫ তারিখ। আনলক পর্বে কোভিড সংক্রমণের শৃঙ্খল ভাঙতে সাপ্তাহিক এই লকডাউন পদ্ধতি কার্যকর করতে বাড়তি তৎপর হয়েছে পুলিশ।

Previous article২০ অগাস্ট, বৃহস্পতিবারের জ্বালানির দাম
Next articleফের করোনার থাবা বেলুড় মঠে, 30 সন্ন্যাসী ও আশ্রমিক করোনা পজিটিভ