করোনায় আক্রান্ত উসেইন বোল্ট ? স্প্রিন্টের রাজার ইঙ্গিতপূর্ণ টুইট

করোনায় আক্রান্ত হলেন উসেইন বোল্ট। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যে কারণে নিজেকে সেল্ফ-আইসোলেশনে
গেলেন স্প্রিন্টের রাজা উসেইন বোল্ট । সোমবার তিনি নিজেই এই খবর জানিয়েছেন। তিনি বলেছেন, কোভিড পরীক্ষা হওয়ার পর তিনি সেল্‌ফ-কোয়ারান্টাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
কয়েকদিন আগে বোল্টের ৩৪তম জন্মদিনে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন তাঁর ঘনিষ্ঠরা। সেখানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের রাহিম স্টার্লিংয়ের মতো একাধিক তারকাও।
গত সপ্তাহের জন্মদিনের পার্টির পরেই করোনা টেস্ট করান অলিম্পিকে একাধিক রেকর্ডের মালিক জামাইকার এই স্প্রিন্ট তারকা। গত রবিবার রিপোর্ট হাতে পান। দেখা যায়, তাঁর শরীরেও থাবা বসিয়েছে এই মারণ ভাইরাস। যদিও বোল্টের এই সংক্রমণ উপসর্গহীন বলে জানা গিয়েছে।

এই প্রসঙ্গে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন জামাইকার স্প্রিন্ট স্টার। বাসভবনে তিনি এই মুহূর্তে যে সেল্ফ-আইসোলেশনে আছেন তা ওই ভিডিও থেকেই স্পষ্ট। তবে তিনি মারণ করোনায় আক্রান্ত কি না, সেই বিষয়ে কোনও মন্তব্য করেনি। শুধুমাত্র জানিয়েছেন, তাঁর শরীরে কোনও উপসর্গ দেখা যায়নি।
টুইটারে কিংবদন্তি স্প্রিন্টার বলেন, “সকলের মতো আমিও এই সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়া দেখছিলাম। দেখলাম সোশ্যাল মিডিয়া বলছে আমি নিশ্চিত ভাবে কোভিড ১৯ হয়েছি। আমার কাজ আছে। তাই জামাইকা ছাড়ার আগে শনিবার আমি কোভিড টেস্ট করিয়েছিলাম।”

Previous articleঅসামাজিক কাজের প্রতিবাদ: আতঙ্ক ছড়াতে বোমাবাজি দুষ্কৃতীদের
Next articleতফসিলি-আদিবাসীদের পেনশন প্রকল্পে এবার ঋণ নেওয়ার পথে রাজ্য